সতীর্থদের কাছ থেকে বিদায় দিলেন মেসি!

সতীর্থদের কাছ থেকে বিদায় দিলেন মেসি!
সতীর্থদের বাসায় নিয়ে খাওয়ালেন মেসি। ছবি: সংগৃহীত

তাহলে কি বিদায়ী ভোজ সারলেন মেসি। বন্ধুদের কাছ থেকে বিদায় নেয়ার আনুষ্ঠানিকতা সারছেন কিনা। হঠাৎ করে দলের অন্যান্য খেলোয়াড়ের বাড়ি ডেকে নিয়ে খাওয়ালেন। ফুটবল দুনিয়ায় এই ঘটনা নানা আলোচনার ডালপালা ছড়াচ্ছে। বার্সেলোনার সঙ্গে এখনো নতুন চুক্তি সই করেননি লিওনেল মেসি। আদৌ করবেন কি-না, সেটিও মেসি ছাড়া কেউ জানেন না। বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ আসছে জুনে শেষ হবে।

চলতি মৌসুম যখন একদম শেষের দিকে তখন বার্সা সতীর্থদের নিজ বাসায় নিমন্ত্রণ করে খাওয়ালেন মেসি। সোমবার নিজের বাসায় বারবিকিউ পার্টির আয়োজন করেন তিনি। তবে কি পার্টিতে ডেকে সতীর্থদের কাছ থেকে বিদায় নিয়ে নিলেন মেসি?

পিকে-গ্রিজমানদের বাসায় দাওয়াত দেয়ায় মেসির বার্সা ছাড়ার খবর চাউর হলেও, স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে এই সপ্তাহে মেস্তায়ায় ভ্যালেন্সিয়া বধের খুশিতে এবং নিজেদের মধ্যে বন্ধন ও বোঝাপড়া আরো বাড়াতেই মেসির এই বিশেষ আয়োজন। যেখানে মেসি নিজেই নাকি রান্না করে খাইয়েছেন বাকিদের। চ্যাম্পিয়নস লিগ থেকে আগেভাগে বিদায় নিলেও কোপা দেল রে জিতে নেয়া বার্সার সামনে রয়েছে লিগ জয়ের সুবর্ণ সুযোগ। তবে সে জন্য পাড়ি দিতে হবে কঠিন পথ। এমন সময় সতীর্থদের আরো উজ্জীবিত করতেই বার্সা অধিনায়ক সবাইকে নিজের বাসায় ডেকে পাঠান।

আগামী শনিবার লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে মেসিদের। যেই ম্যাচের ওপর অনেকাংশে নির্ভর করছে লা লিগার উঠবে কার হাতে। এর আগে, গত রবিবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ গোলে রুদ্ধশ্বাস একটি ম্যাচ জিতেছে বার্সা। যেই ম্যাচ হারলে সেদিনই লিগ রেস থেকে ছিটকে যেত কাতালান ক্লাবটি। তবে দলীয় নৈপুণ্যে এ যাত্রায় টিকে যাওয়ায় বেশ প্রফুল্ল মেসিবাহিনী। তাই তো এই পার্টিতে নিজেদের চ্যাম্পিয়ন! চ্যাম্পিয়নস! বলে উল্লাস করেছেন বার্সেলোনার ফুটবলাররা।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x