রোমার কোচ হয়ে মরিনহো বলছেন চাকরিটা আমি পেয়ে গেছি

রোমার কোচ হয়ে মরিনহো বলছেন চাকরিটা আমি পেয়ে গেছি
জোসে মরিনহো [ছবি: সংগৃহীত]

বেশি দিন বেকার থাকতে হলো না স্পেশাল ওয়ান জোসে মরিনহোকে। কোচ হয়ে আবার ইতালিতে ফিরছেন তিনি। গেল মাসে ইংলিশ ক্লাব টটেনহামের চাকরি হারানো এই পর্তুগিজ কোচ এএস রোমার সঙ্গে ২০২৪ সালের জুন পর্যন্ত চুক্তি সেরেছেন। আগামী মৌসুমের শুরুতেই দলটির দায়িত্ব বুঝে নেবেন মরিনহো, স্থলাভিষিক্ত হবেন তার স্বদেশি পাওলো ফনসেকার।

লিগে এবার সময়টা ভালো যাচ্ছে না রোমার। আছে পয়েন্ট টেবিলের সাতে। ইউরোপা খেলার যোগ্যতাও হারিয়েছে ২০১৭-১৮ মৌসুমে বার্সেলোনার মতো দলকে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বিদায় করে দেওয়া ক্লাবটি। দুটি ভিন্ন ক্লাবের হয়ে চ্যাম্পিয়নস লিগ জেতা মরিনহোকে তাই নতুন কোচ হিসেবে বেছে নিয়েছে রোমা।

ক্লাবটি আনুষ্ঠানিক এক বিবৃতিতে গতকাল মঙ্গলবার এই তথ্য নিশ্চিত করেছে।

ইতালিতে এর আগে ইন্টার মিলানের কোচ হিসেবে দুই মৌসুম কাটিয়েছেন মরিনহো। চাকরি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার আগে ইন্টারকে তিনি স্বাদ দিয়েছিলেন পরম আরাধ্য ট্রেবলের। এরপর রিয়াল, চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহাম ঘুরে আবার ইতালিয়ান ক্লাবের দায়িত্ব নিলেন তিনি। দলের একের পর এক ব্যর্থতার জেরে গেল মাসে স্পার্সের চাকরি খোয়ান মরিনহো। তবে লন্ডনের ক্লাবটি স্থায়ী কোচ হিসেবে কাউকে নিয়োগ দেওয়ার আগে ঠিকই এই বর্ষীয়ান কোচ পেয়ে গেলেন নতুন চাকরি।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x