বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভারতে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত ভুল ছিলো না: সৌরভ

আপডেট : ০৭ মে ২০২১, ১২:০৯

করোনাভাইরাসের মহামারির মধ্যে ভারতে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত ভুল ছিল না বলে দাবি করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রধান সৌরভ গাঙ্গুলি।

গত এপ্রিলে শুরু হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। মহামারির মধ্যে আইপিএল চলায় চারদিক থেকে শুরু হয় তীব্র সমালোচনা। আদালতে মামলাও ঠুকে দেন এক আইনজীবী। একের পর এক ফ্যাঞ্চাইজির ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হওয়ায় অবশেষে গত মঙ্গলবার (৪ মে) অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করে দেয় বিসিসিআই। আইপিএল বন্ধের পর প্রশ্ন উঠেছে ভারতে এর আয়োজন নিয়ে।

গত সফলভাবে আসরটি দুবাইয়ে আয়োজন করেছিল বোর্ড। এবারো সে পথে না হেঁটে ভারতে আয়োজন করার জন্য মাসুল গুণতে হচ্ছে তাদের। তবে এই আয়োজনের সিদ্ধান্ত ভুল ছিল না বলে গণমাধ্যমে আবারো জোর গলায় জানালেন বিসিসিআই প্রধান সৌরভ।

সৌরভ গাঙ্গুলী দাবি করেন, আমারা যখন ভারতে টুর্নামেন্ট করার সিদ্ধান্ত নিয়েছিলাম, তখন আক্রান্তের সংখ্যা এখনকার কাছাকাছিও ছিল না। পরিস্থিতি এতো ভয়াবহ আকার ধারন করেনি। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ আমরা সফলভাবে শেষ করতে পেরেছি। আইপিএলও শেষ হয়ে যেতো।

তিনি বলেন, বায়োবাবোলে কোনো ফাঁক ছিল তা মানতে নারাজ আমি। বরং এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে নিয়মিত খেলতে যাওয়ার কারণেই ক্রিকেটারদের মধ্যে করোনার সংক্রমণ হয়েছে।

ইত্তেফাক/টিআর