পিএসজিতে আরও ৪ বছরের চুক্তি করলেন নেইমার

পিএসজিতে আরও ৪ বছরের চুক্তি করলেন নেইমার
নেইমার [ছবি: সংগৃহীত]

সকল গুঞ্জনের ইতি টেনে পিএসজিতেই থাকছেন নেইমার। প্যারিসের ক্লাবটির সঙ্গে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়িয়েছেন ব্রাজিলিয়ান তারকা। শনিবার (৮ মে) আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে নেইমারের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়টি পরিস্কার করেছে পিএসজি।

এর আগে শুক্রবার রাত থেকেই ফুটবলবিশ্বে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল যে, নেইমার ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন। তিনি আর বার্সায় ফেরার আশায় নেই। ফরাসি গণমাধ্যম 'লেকিপ' তো জোর দিয়ে বলেছিল নেইমার পিএসজিতেই থাকবেন। শেষ পর্যন্ত তাদের কথাই সত্য হলো।

From August 3, 2017 to today: The story continues ????❤️???? The best of Neymar Jr in the Paris Saint-Germain jersey ???? # NeymarJr2025

Posted by PSG - Paris Saint-Germain on Saturday, May 8, 2021

প্যারিসের ক্লাবটির বিবৃতিতে বলা হয়েছে, 'পিএসজি আনন্দের সঙ্গে জানাচ্ছে যে, আরও তিন মৌসুমের জন্য নেইমার চুক্তি নবায়নে রাজি হয়েছেন। ২৯ বছর বয়সী তারকা ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ থাকবেন। ২০১৭ সালে যোগ দেওয়ার পর ব্রাজিলের জাতীয় দলের স্ট্রাইকার পিএসজির কিংবদন্তিদের তালিকায় নাম লিখিয়েছেন। ১১২ ম্যাচে নিজে ৮৫ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ৫১টি গোল করিয়েছেন। ক্লাবের ইতিহাসের সেরা ১০ গোলদাতার মধ্যে ঢুকে পড়েছেন নেইমার। তিনি তার আচরণ ও অনুপ্রেরণা দিয়ে ক্লাবে আলো ছড়িয়ে যাচ্ছেছেন।'

মেসি-সুয়ারেস-নেইমার- এই ত্রয়ী ঘিরে দুর্দান্ত ক্লাব হয়ে উঠেছিল বার্সেলোনা। ২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যান নেইমার। সুয়ারেসও কয়দিন আগে চলে গেছেন আতলেটিকো মাদ্রিদে। এদিকে মেসিও বার্সা ছাড়তে চাচ্ছেন। শোনা যাচ্ছিল, মেসি বার্সা ছাড়লে পিএসজির কাতারি মালিক তাকে লুফে নেবে। কারণ তার টাকার অভাব নেই। তাই মেসি-নেইমারের আবারও এক ক্লাবে খেলার সম্ভাবনা তৈরি হচ্ছিল। যা আপাতত সম্ভব হচ্ছে না।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x