আমরা জেতার জন্যই মাঠে নেমেছিলাম: জামাল ভূঁইয়া

আমরা জেতার জন্যই মাঠে নেমেছিলাম: জামাল ভূঁইয়া
ভারত-বাংলাদেশ ফুটবল ম্যাচ। ছবি: সংগৃহীত

কাতারের দোহায় ভারত ও বাংলাদেশ দল একই হোটেলে অবস্থান করছে। ভারতীয় শিবিরে খোশ মেজাজে রয়েছেন সুনীল ছেত্রীরা। তারা সল্ট লেকের সেই ম্যাচটার প্রতিশোধ নিয়েছেন।

২০১৯ সালে বিশ্বকাপ বাছাইয়ের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ ১-০ গোলে এগিয়ে ছিল। সেই ম্যাচ ড্র করে কোনো রকমে প্রাণ বাঁচিয়েছিল ভারত। সেই কষ্টের কথা ভুলেনি ভারত। ঠিকই দুই বছরের মধ্যে প্রতিশোধ নিয়ে ফেলল, ২-০ গোলে বাংলাদেশকে হারিয়ে। ভারতের বিপক্ষে ম্যাচ হেরে ভালো নেই বাংলাদেশের ফুটবলাররা। নতুন করে জেগে উঠার স্বপ্ন দেখছেন ফুটবল দলের কোচ, খেলোয়াড়রা।

বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভুঁইয়া বলেছেন, ‘ভারত-বাংলাদেশ ম্যাচ হচ্ছে দক্ষিণ এশিয়ার এলক্লাসিকো। আমরা এশিয়ার এল ক্লাসিকোতে হেরেছি। ‘আফগানিস্তান এবং ভারতকে একই মনে করেছিলাম। আফগানিস্তানের বিপক্ষে আমরা বেশি চান্স পেয়েছিলাম। কিন্তু ভারতের সঙ্গে বেশি চান্স পাই নাই। এটা নিয়ে আলাপ করতে হবে।

অধিনায়ক মনে করেন, আমরা জেতার জন্যই মাঠে নেমে ছিলাম। প্রথম ১০ মিনিট ভালোই ছিলো। কিন্তু এর পর ডিফেন্স চলে যাওয়ায় সমস্যা হয়েছে। আমার মনে হয় আরো দশ পনের মিনিট চাপ দিলে ভালো হতো। আমরা বল পজিশনে রাখতে পারি নাই। মিস পাস বেশি হয়েছে।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x