সাকিবকে সমর্থন দিয়ে শিশিরের স্ট্যাটাস

সাকিবকে সমর্থন দিয়ে শিশিরের স্ট্যাটাস
আউট না দেওয়ায় লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙে আলোচনায় আসেন সাকিব আল হাসান।

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ম্যাচ চলাকালীন আউট না দেওয়ায় লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙে আবারও আলোচনায় আসেন সাকিব আল হাসান। এ ঘটনার পর অ-খেলোয়াড়সুলভ অসদাচরণের জন্য ক্ষমা চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে দেওয়া এক পোস্টের মাধ্যমে তিনি ভবিষ্যতে এমন ভুল করবেন না বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।

লাথি মেরে স্টাম্প ভেঙে দিলেন সাকিব, মারলেন আছাড়

এদিকে সাকিবের পক্ষে সরব হয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। শুক্রবার দিবাগত রাত ১টা ৩৯ মিনিটে নিজের ফেসবুক পেজে তিনি একটি পোস্ট দেন। সেখানে শিশির তার ভেরিফায়েড ফেসবুক পাতায় লেখেন, ‘আমি ঘটনাটি নিয়ে বেশ কিছু টেলিভিশনের খবরে বিস্মিত হয়েছি। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো একজনকে যেভাবে জনগণ সমর্থন দিচ্ছে, সেটা সত্যিই দারুণ ব্যাপার। কিন্তু দুঃখজনক হলেও সত্য- কিছু মিডিয়ার কারণে আসল ঘটনা চাপা পড়ে গেছে। ফুটেজে শুধু রাগের বহিঃপ্রকাশ দেখানো হয়েছে। আসল বিষয়টি ছিল ম্যাচ চলাকালে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে। মিডিয়ায় যে সব শিরোনাম দেওয়া হচ্ছে তা দুঃখজনক। আমার মতে তাকেই খলনায়ক বানানো হচ্ছে।’

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয় আবাহনী-মোহামেডান। মোহামেডানের তখন ৩ উইকেটে ২১ রান। পঞ্চম ওভারে বল হাতে তুলে নেন সাকিব আল হাসান। ওভারের পঞ্চম বলটিই আঘাত হানে আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিম প্যাডে। সাকিব এলবিডব্লিউয়ের আবেদন করেন, কিন্তু আম্পায়ার তাতে অনড়। কিন্তু এরপরই বিতর্কিত এক কাণ্ড ঘটিয়ে বসেন মোহামেডান অধিনায়ক। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট সাকিব রাগে ক্ষোভে স্ট্যাম্পে লাথি মেরে ননস্ট্রাইকের উইকেট ভেঙে ফেলেন। সেখানেই শেষ নয়। আম্পায়ারের দিকে রাগত স্বরে তাকিয়ে কিছু বলতে থাকেন। অনেকটা সময় এমন আচরণ করেন সাকিব।

নাটকের দ্বিতীয় পর্ব ষষ্ঠ ওভারের পঞ্চম বলের পর। তখন বৃষ্টি শুরু হলে মাঠকর্মীদের দিকে ইশারায় কাভার আনতে বলেন আম্পায়ার মাহফুজুর রহমান। সাকিব তখন আবার আম্পায়ারের দিকে এগিয়ে গিয়ে বলতে থাকেন কিছু একটা। এরপর হুট করেই তিনটি স্ট্যাম্পই তুলে আছাড় মারেন মাটিতে।

এবারও আম্পায়ারের সঙ্গে তর্ক হয় তার। এবার এক পর্যায়ে গিয়ে উপড়ে ফেলা স্ট্যাম্পের একটি নিয়ে উল্টো করে আবার মাটিতে পোঁতার চেষ্টা করতে দেখা যায় তাকে।

২ দফা স্টাম্প ভেঙে সুজনের সঙ্গে বিবাদে জড়ালেন সাকিব

মাঠে উত্তপ্ত পরিস্থিতির শেষ পর্ব সাকিবরা মাঠ ছাড়ার সময়। আবাহনীর ড্রেসিং রুমের দিকে অশালীন ভঙ্গি করেন তিনি। এ সময় আবাহনীর ড্রেসিং রুমের বাইরে থেকে তার দিকে কিছু বলতে বলতে এগিয়ে যান কোচ খালেদ মাহমুদ। তেড়ে আসেন সাকিবও। মোহামেডানের ক্রিকেটারদের কয়েকজন তখন থামান সাকিবকে। মাঠ ছাড়ার সময় মোহামেডানেরই শামসুর দৌড়ে আবাহনীর ড্রেসিং রুমের দিকে গিয়ে থামান খালেদ মাহমুদকে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x