ইলিয়াস সানীকে গালিগালাজ করায় সাব্বিরকে জরিমানা

ইলিয়াস সানীকে গালিগালাজ করায় সাব্বিরকে জরিমানা
আবারো জরিমানা গুণতে হচ্ছে সাব্বির রহমানকে। ছবি: সংগৃহীত

বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আবারো শাস্তির মুখে জাতীয় দলের সাবেক ক্রিকেটার সাব্বির রহমান। ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি আসর চলাকালীণ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্পিনার ইলিয়াস সানীকে ইট ছুঁড়ে মারায় এবং গালিগালাজ করায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বিসিবি।

সাব্বিরের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয় শেখ জামাল ক্লাবের ম্যানেজার সুলতান মাহমুদকেও। একইসঙ্গে সতর্ক করা হয় ইলিয়াস সানীকে।

ঘটনাটি গতকাল বুধবারের। ডিপিএলে বিকেএসপির তিন নম্বর মাঠে ওল্ডডিওএইচএসের মুখোমুখি হয় শেখ জামাল। পাশেই বিকেএসপির ৪ নম্বর মাঠে খেলছিল সাব্বির রহমানের লিজেন্ডস অব রূপগঞ্জ। তাদের প্রতিপক্ষ ছিল পারটেক্স।

শেখ জামালের দেয়া ১২১ রানের টার্গেটে ব্যাট করছিল ডিওএইচএস। ফিল্ডিং করছিলেন সাবেক জাতীয় দল ও শেখ জামালের স্পিনার ইলিয়াস সানী। হুট করেই মাঠের বাইরে থেকে তাকে ইট ছুঁড়ে মারেন সাব্বির। একইসঙ্গে করতে থাকেন অকথ্যভাষায় গালিগালাজ। জানা যায়, এসময় বর্ণবৈষম্যমূলক আচরণও করেন তিনি।

এ ঘটনায় ম্যাচশেষে ডিপিএলের আয়োজক সিসিডিএম বরাবর লিখিত অভিযোগ করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব কর্তৃপক্ষ। অভিযোগ আমলে নিয়ে গতকাল সন্ধ্যায় সাব্বির ও ইলিয়াস সানীকে ডেকে পাঠায় সিসিডিএমের টেকনিক্যাল কমিটি। এসময় আরো ছিলেন শেখ জামালের ম্যানেজার ‍সুলতান মাহমুদ ও ম্যাচ অফিসিয়ালরা।

শুনানী শেষে আজ নিজেদের সিদ্ধান্ত জানায় সিসিডিএম কর্তৃপক্ষ।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১১টি টেস্ট, ৬৬টি ওয়ানডে ও ৪৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন সাব্বির রহমান। অন্যদিকে জাতীয় দলের হয়ে ৪টি টেস্ট, ৪টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ইলিয়াস সানী।

ইত্তেফাক/এএএন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x