জিম্বাবুয়ে সফরের আগে ইনজুরিতে মুশফিকও

জিম্বাবুয়ে সফরের আগে ইনজুরিতে মুশফিকও
ইনজুরিতে পড়ে ডিপিএল শেষ মুশফিকুর রহিমের। ছবি: সংগৃহীত

এবার ইনজুরিতে পড়েছেন বাংলাদেশ জাতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। সোমবার ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি আসরের সুপার লিগে আবাহনী বনাম গাজী গ্রুপের ম্যাচে ইনজুরিতে পড়েন মিস্টার ডিপেন্ডেবল। ফলে চলমান এই আসরে আর খেলা হবে না তার।

এর আগে ইনজুরির কারণে আসর থেকে ছিটকে পড়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও পেসার তাসকিন আহমেদ। তারাও আর খেলতে পারবেন না ডিপিএলের চলতি আসরে।

চলতি মাসের ২৯ তারিখ জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা বাংলাদেশের। তার আগে দলের ৩ ক্রিকেটারের ইনজুরি কিছুটা হলেও চিন্তায় ফেলবে টিম ম্যানেজমেন্টকে।

জানা গেছে, গাজী গ্রুপের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতে ব্যথা পান মুশি। পরবর্তীতে এক্সরে করা হলেও সেখানে ধরা পড়েনি কিছুই। তবে আজ (মঙ্গলবার) স্ক্যান শেষে দেখা যায় আঙ্গুলে চিড় ধরেছে তার। ফলে বিসিবির চিকিৎসক তাকে অন্তত এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

এর আগে হাঁটুর ইনজুরির কারণে ডিপিএল থেকে নিজেকে সরিয়ে নেন তামিম ইকবাল। তাকেও এক সপ্তাহের বিশ্রামে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

তবে আশা করা হচ্ছে, জিম্বাবুয়ে সিরিজের আগেই পুরোপুরি ফিট হয়ে উঠবেন তামিম ও মুশফিক। দলের সঙ্গেই তারা সফর করতে পারবেন বলে আশা করা যাচ্ছে।

জিম্বাবুয়ে সফরে ১টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। টেস্ট ও ওয়ানডে খেললেও, টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না বলে আগেই বিসিবিকে জানিয়ে রেখেছেন মুশফিকুর রহিম।

ইত্তেফাক/এএএন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x