আশরাফুলের কাছে হারলো আবাহনী

আশরাফুলের কাছে হারলো আবাহনী
দারুণ এক ইনিংস খেলে ম্যাচসেরা হন আশরাফুল

বয়স চলছে ৩৭। অনেকেই শেষ দেখে ফেলেছেন। তবে এখনো হাল ছাড়েন নি আশরাফুল। নিজেকে প্রমাণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ঘরোয়া ক্রিকেটে। আরো একবার পুরনো ছন্দ দেখালেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান। তার দুর্দান্ত এক ইনিংসে ঘরোয়া ক্রিকেটের পরাশক্তি আবাহনীকে হারালো শেখ জামাল।

চলমান ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির সুপার লিগে দুই দল মুখোমুখি হয়। শুরুতে ব্যাট করে নির্ধারিত ওভারে আবাহনী তোলে ১৭৩ রান। জবাব দিতে নেমে আশরাফুলের ফিফটিতে, মাত্র ৪ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় ধানমন্ডির ক্লাবটি।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার মুনিম শাহরিয়ারের উইকেট হারায় আবাহনী। তবে নাঈম শেখকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামলে নেন লিটন দাস। জাতীয় দলের এই ব্যাটসম্যান খেলেন ৭০ রানের একটি ইনিংস। নাঈম শেখ আউট হন ৪২ রান করে।

শেষদিকে মোসাদ্দেক আর আফিফের ছোট ছোট ইনিংসে ১৭৩ রানের সংগ্রহ পায় আবাহনী।

জবাব দিতে নেমে শুরু থেকেই আগ্রাসী ভঙ্গিতে ব্যাট চালাতে থাকেন আশরাফুল। অপর প্রান্তে সৈকত আলী, ইমরুল কায়েসরা ফিরে যান দ্রুতই। তবে হাল ছাড়েন নি আশরাফুল। সঙ্গী হিসেবে পান নাসির হোসেন, নুরুল হাসান সোহানদেরকে।

৪৮ বলে ৭২ রানের অপরাজিত একটি ইনিংস খেলেন আশরাফুল। নাসির ও সোহান দু’জনই করেন ৩৬ রান করে। তাদের ইনিংসে ভর করে, ৯ বল হাতে রেখেই জয় পায় শেখ জামাল।

ম্যাচ সেরা হন আশরাফুল।

ইত্তেফাক/এএএন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x