জন্মদিনে মেসিকে নিয়ে গান, সতীর্থদের উদযাপন 

জন্মদিনে মেসিকে নিয়ে গান, সতীর্থদের উদযাপন 
৩৪-এ পা রাখলেন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

৩৪-এ পা রাখলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। পৃথিবীব্যাপী কোটি ভক্ত নানা মাধ্যমে এ দিনে শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। বাদ যান নি তার সতীর্থরাও। জন্মদিনের শুরুর ক্ষণে তাকে ঘুম থেকে তুলে চমকে দিয়েছেন অ্যাগুয়েরো-ডি মারিয়ারা। ওদিকে, আর্জেন্টিনার বিখ্যাত ব্যান্ড লস পালমেরাস মেসিকে নিয়ে বানিয়েছেন গান। সেটি আবার নিজের ভেরিফাইড পেইজে শেয়ারও দিয়েছেন লিও। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন অগণিত সমর্থকদের প্রতি।

বর্তমানে আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা খেলছেন মেসিরা। থাকছেন ব্রাজিলে নিজেদের টিম হোটেলে। রাতে হুট করেই তার রুমে ডি মারিয়া, পারেদেসদের হানা। ফুটবল বিশ্বের অন্যতম শ্রেষ্ঠতম তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হন সবাই। সঙ্গে নানান উপহার সামগ্রী। সবাইকে নিয়ে আনন্দে মেতে ওঠেন মেসি। এমনই একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের সর্বত্র।

এদিকে, মেসির জন্মদিনে তাকে নিয়ে একটি গান বানিয়েছে আর্জেন্টিনার বিখ্যাত ব্যান্ড লস পালমেরাস। প্রায় ৫০ বছরের পুরনো ব্যান্ডটি বানিয়েছে একটি মিউজিক ভিডিও। সেটি আবার পৌঁছানো হয়েছে মেসির কাছে। নিজের পেইজে সেটি শেয়ারও দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার।

মেসি কৃতজ্ঞতা জানিয়েছেন সবার প্রতি। নিজের পোস্টে লিখেছেন, ধন্যবাদ জানাতে চাই লস পালমেরাস এবং সেই সব বন্ধুদের যারা দারুণ এই ভিডিওটিতে যোগ দিয়েছেন। ধন্যবাদ তাদের অভিনন্দন বার্তার জন্য। এটি দেখে বেশ অবাক হয়েছি, অনেক ভালো লেগেছে। সবাইকে অনেক ধন্যবাদ!

ইত্তেফাক/এএএন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x