সাকিবের উপর ভরসা ছিলো নির্বাচকদেরও

সাকিবের উপর ভরসা ছিলো নির্বাচকদেরও
অপরাজিত ৯৬ রানের ইনিংস খেলে দলকে জিতিয়েছেন সাকিব। ছবি: টুইটার

নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর থেকেই ছন্দহীন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বল হাতে নিজের চেনা রূপে থাকলেও নিজের সামর্থ্যঅনুযায়ী ব্যাটিং করতে পারছিলেন না টাইগার অলরাউন্ডার। অবশেষে জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ এক ম্যাচজয়ী ইনিংস খেলে আবারো নিজের জাত চিনিয়েছেন সাকিব।

অভিজ্ঞ এই অলরাউন্ডারের পারফরম্যান্স নিয়ে চারপাশে সমালোচনার ঝড় উঠলেও, নির্বাচকরা তার ওপর আস্থা রেখেছিলেন। বিসিবির নির্বাচক প্যানেলের সদস্য হাবিবুল বাশার সুমন জানালেন, সাকিবের ফর্ম নিয়ে মোটেও চিন্তিত ছিলেন না তারা।

বাশার বলেন, সাকিব আল হাসানের ফর্মে ফেরাটা আসলে সময়ের ব্যাপার ছিলো। সে কবে ফর্মে ফিরবে না ফিরবে এটা নিয়ে কারো আসলে সংশয় ছিলো না। কোন সময়টায় সে ফর্মে ফিরবে সেটা আসলে দেখার বিষয় ছিলো। ঠিক সময়মতোই সে ফিরে এসেছে। অসাধারণ একটা ইনিংস খেলে দলকে জিতিয়েছে, যেটা সে সবসময়ই করে আসছে।

দলের সেরা ক্রিকেটারের ফর্মে ফেরাটা টিম ম্যানেজমেন্টকে স্বস্তি দিচ্ছে।

হাবিবুল বাশার বলেন, স্বস্তির বিষয় তো অবশ্যই। সে ফর্মে থাকলে আমরা নিশ্চিন্ত হই। আমরা জানতাম সে ফর্মে ফিরতে বেশি সময় নেবে না। আসলে যে ব্রেকটা গিয়েছে তার জন্য সে হয়তো অন্যবারের চেয়ে এবার বেশি সময় নিয়েছে। তবে আমরা জানতাম যে সে সময়মতো ফর্মে ফিরবে এবং দলকে জেতাবে।

আগামীকাল সিরিজের ৩য় ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে নামবে বাংলাদেশ দল।

ইত্তেফাক/এএএন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x