হুয়ান গাম্পারের ফাইনালে মুখোমুখি হবেন মেসি-রোনালদো!

হুয়ান গাম্পারের ফাইনালে মুখোমুখি হবেন মেসি-রোনালদো!
ছবি: সংগৃহীত

আবারো মুখোমুখি হতে পারেন বর্তমান ফুটবল দুনিয়ার সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। মৌসুম শুরুর আগে হুয়ান গাম্পার ট্রফির ফাইনালে মুখোমুখি হবে বার্সেলোনা ও জুভেন্টাস। আগামী ৮ আগস্ট (বাংলাদেশের হিসাবে ৯ আগস্ট) ম্যাচটি অনুষ্ঠিত হবে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা।

জুভেন্টাসের হয়ে রোনালদো খেলতে নামলেও মেসির বিষয়টি এখনো অনিশ্চিত। কারণ তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর থেকে এখনো নতুন চুক্তিতে আসতে পারেনি ক্লাব। যদিও আর্জেন্টাইন তারকা বার্সায় থাকছেন এটা অনেকটাই নিশ্চিত। শিগগিরই আসতে পারে চুক্তির ঘোষণাও। সবকিছু ঠিক হয়ে গেলে আবারো বার্সার জার্সিতে নামবেন ক্ষুদে জাদুকর। সঙ্গে সমর্থকরা দেখতে পারেন বহুল কাঙ্ক্ষিত দ্বৈরথ।

প্রথমবারের মতো এবার পুরুষদের পাশাপাশি খেলবে নারীরাও। সে ম্যাচে মুখোমুখি হবে বার্সা ও জুভেন্টাসের নারীদল। এই ম্যাচে দর্শক ফেরানোর কথা ভাবছে বার্সেলোনা। গতবছরের মার্চ থেকে করোনার প্রকোপ শুরু হওয়ার পর থেকে স্প্যানিশ লিগে দর্শক প্রবেশ নিষিদ্ধ করা হয়। তবে হুয়ান গাম্পার ট্রফির ফাইনালে থাকবেন ২০ শতাংশ দর্শক। তার মানে প্রায় ২০ হাজার দর্শক মাঠে বসে খেলাটি দেখতে পারবেন।

Ronaldo vs Messi, and unanswered questions - Managing Madrid

আগামীকাল প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বার্সা। নতুন যোগ দেয়া মেম্ফিস ডিপেসহ বেশকিছু ফুটবলার প্রস্তুতিতে যোগ দিলেও, এখনো যোগ দেননি আর্জেন্টাইন তারকা সার্জিও অ্যাগুয়েরোসহ বেশ কয়েকজন। আর কোপা আমেরিকা জয়ের পর মেসি কাটাচ্ছেন ছুটি। ক্লাবের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সারার পর আবারো মাঠের লড়াইয়ে ফিরবেন তিনি।

ইত্তেফাক/এএএন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x