টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কোচ ম্যাথু হেডেন ও ফিলান্ডার

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কোচ ম্যাথু হেডেন ও ফিলান্ডার
ম্যাথু হেডেন ও ভারনন ফিলান্ডার

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা ওপেনার ম্যাথু হেডেন এবং দক্ষিণ আফ্রিকার সাবেক পেস বোলার ভারনন ফিলান্ডার। আজ সোমবার এ ঘোষণা দিয়েছেন সদ্যই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নির্বাচিত রমিজ রাজা।

ইএসপিএনক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হয়েছে, এই দুই সাবেক ক্রিকেটার অপ্রত্যাশিতভাবে নিয়োগ পেয়েছেন। তবে তারা কোন পজিশনে কাজ করবেন, সে ব্যাপারে এখনো স্পষ্ট করে কিছু বলা হয়নি। তাদের সঙ্গে কাজ করার জন্য একজন প্রধান কোচও নিয়োগ দেওয়া হবে বলে জানান রমিজ রাজা। তবে নির্দিষ্ট করে কারো নাম বলেননি তিনি।

No description available.

পিসিবির নতুন চেয়ারম্যান বলেন, ম্যাথু হেডেন একজন অস্ট্রেলিয়ান। সে গ্রেট খেলোয়াড় এবং বিশ্বকাপ জেতার অভিজ্ঞতা রয়েছে। একজন অস্ট্রেলিয়ানকে ড্রেসিং রুমে পাওয়া সুবিধার। ফিলান্ডারকেও আমি ভালোভাবেই জানি। সে বোলিং বোঝে এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ রেকর্ড রয়েছে।

অবশ্য ক্রিকেটার হিসেবে দারুণ হলেও হেডেন ও ফিলান্ডার কারোরই কোচিং করানোর অভিজ্ঞতা নেই। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন ফিলান্ডার। আর ২০০৯ সালে ক্রিকেট থেকে অবসর নেন হেডেন।

No description available.

এর আগে গত ৬ সেপ্টেম্বর পাকিস্তান ক্রিকেট দল থেকে আকস্মিক পদত্যাগের ঘোষণা দেন প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস। তাদের বদলি হিসেবে আসন্ন নিউজিল্যান্ড সিরিজে আপাতকালীন প্রধান কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার সাকলাইন মুশতাক এবং বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন আব্দুল রাজ্জাক।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x