সাকিবের আইপিএল একাদশে জায়গা পাননি গেইল-ভিলিয়ার্স

সাকিবের আইপিএল একাদশে জায়গা পাননি গেইল-ভিলিয়ার্স
সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বকালের সেরা একাদশ বেছে নিয়েছেন সাকিব আল হাসান। তার একাদশে জায়গা পাননি টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা দুই বিজ্ঞাপন ক্রিস গেইল ও এবিডি ভিলিয়ার্স। নিজেকেও এই দলে রাখেননি।

স্পোর্টসকিডার সঙ্গে আলাপকালে বিশ্বসেরা এই অলরাউন্ডার জানান, তার আাইপিএল একাদশে অধিনায়ক ও উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন মহেন্দ্র সিং ধোনি।

No description available.

ভারতের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক চেন্নাই সুপার কিংসকে তিনবার শিরোপা জিতিয়েছেন এবং রানার্সআপ হয়েছে আর ৫ বার। অর্থাৎ মোট ১৩ আসরের মধ্যে আটবার ধোনির নেতৃত্বে চেন্নাই ফাইনাল খেলেছে।

সাকিবের একাদশের আট জন ভারতের এবং তিনজন বিদেশি। এর মধ্যে ওপেনার হিসেবে রেখেছেন রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নারকে। ওয়ানডাউনে জায়গা পেয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

No description available.

চার ও পাঁচ নাম্বারে জায়গা পেয়েছেন সুরেশ রায়না ও মহেন্দ্র সিং ধোনি। ছয় নাম্বার পজিশনে লোকেশ রাহুলকে রেখেছেন সাকিব। এরপরে সাত নম্বরে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস, আটে রবীন্দ্র জাদেজা। দু'জনই স্পেশালিস্ট অলরাউন্ডার।

দলে কোনো বিশেষজ্ঞ স্পিনার রাখেননি সাকিব। ফলে বোলিং অ্যাটাকের নেতৃত্ব দেবেন লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ ও ভুবেনশ্বর কুমার।

একনজরে সাকিবের সেরা আইপিএল একাদশ

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ ও ভুবেনশ্বর কুমার।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x