উত্তেজনাপূর্ণ ম্যাচে এসি মিলানকে হারালো লিভারপুল

উত্তেজনাপূর্ণ ম্যাচে এসি মিলানকে হারালো লিভারপুল
ছবি: টুইটার

একটা সময় ইউরোপীয়ান ফুটবলের অন্যতম পরাশক্তি ছিল এসি মিলান। ৭ বার চ্যাম্পিয়নস লিগের শিরোপাও জিতেছে। যার সর্বশেষটি ২০০৭ সালে। সেবার তাদের প্রতিপক্ষ ছিল লিভারপুল। এরপর থেকেই যেন হারিয়ে যায় ইতালিয়ান ক্লাবটি। টানা সাত বছর ইউরোপের সর্বোচ্চ এই প্রতিযোগিতায় সুযোগ পায়নি তারা।

সাত বছর পর এবার চ্যাম্পিয়নস লিগে সুযোগ পেয়েছে এসি মিলান এবং প্রথম ম্যাচেই প্রতিপক্ষ সেই লিভারপুল। কিন্তু আগের মতো আর লড়াই করতে পারেনি দলটি। কারণ, ইংলিশ ক্লাবটি এখন আগের থেকেও অনেক বেশি শক্তিশালী। তবুও ইতালিয়ান ক্লাবটিতে সহজে হারাতে পারেনি তারা। শেষ পর্যন্ত ৩-২ গোলের ব্যবধানে জিতেছে লিভারপুল।

No description available.

বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ১টায় চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয় দুই দল। পুরনো শত্রুকে পেয়ে এসি মিলান যেন জ্বলে উঠে। লিভারপুলের মাঠে স্বাগতিকদের প্রায় হারিয়ে দিচ্ছিল।

No description available.

স্বাগতিকদের হয়ে গোল করেছেন মোহাম্মদ সালাহ ও অধিনায়ক জর্ডান হেন্ডারসন এবং অন্য গোলটি আত্মঘাতী। এসি মিলান ডিফেন্ডার ফিকায়ো তোমোরি ভুল করে গোলটি নিজেদের জালেই পাঠিয়ে দেন। লিভারপুলের জালে মিলানের হয়ে গোল করেছেন ব্রাহিম দিয়াজ ও আনতে রেবিচ।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x