জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ, পারলো না আতলেতিকো

জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ, পারলো না আতলেতিকো
ছবি: রিয়াল মাদ্রিদ টুইটার

নতুন মৌসুমে চ্যাম্পিয়নস লিগেও জয়ের ধারা অব্যাহত রাখলো স্প্যানিশ জয়ান্ট রিয়াল মাদ্রিদ। নিজেদের প্রথম ম্যাচে ইতালিয়ান পরাশক্তি ইন্টার মিলানকে ১-০ গোলে হারিয়েছে তারা। অন্যদিকে, রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদ পোর্তোর বিপক্ষে গোলশূন্য ড্র করেছে।

বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ১টায় চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলান। শুরু থেকে দুই দলই দারুণ খেলতে থাকে। কিন্তু কোনোভাবেই গোল হচ্ছিল না।

Image

একপর্যায়ে মনে হচ্ছিল সম্ভবত গোলশূন্য ড্র-তে ম্যাচটি শেষ হবে। তবে সেই শঙ্কা দূর করে দিলেন রিয়ালের দুই তরুণ। ক্লাবে সদ্যই নতুন আসা ফরাসি মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গার সহায়তায় জয়সূচক গোলটি করেন তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো।

অন্যদিকে, অপেক্ষাকৃত দুর্বল দল এফসি পোর্তোর বিপক্ষে জিততে পারেনি আতলেতিকো মাদ্রিদ। অবশ্য, তাদেরকে পুরোপুরি দুর্বলও বলা যায় না। কারণ, চ্যাম্পিয়নস লিগে নিয়মিত খেলে থাকে পোর্তো।

Image

অপেক্ষাকৃত দুর্বল বলার কারণ, গ্রুপটি এবারে মৌসুমের 'গ্রুপ অব ডেথ'। বাকি দুই দল হলো লিভারপুল ও এসি মিলান। যদি ম্যাচটি জিততো তাহলে কিছুটা এগিয়ে থাকতো স্প্যানিশ পরাশক্তিরা। কিন্তু সেটা আর হলো না। ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x