চিরচেনা রোনালদো, ম্যানইউর রুদ্ধশ্বাস জয়

চিরচেনা রোনালদো, ম্যানইউর রুদ্ধশ্বাস জয়
ছবি: টুইটার

ক্রিস্টিয়ানো রোনালদো মাঠে নামবেন, আর গোল করবেন। এমনটাই হওয়ার কথা এবং হয়েছেও তাই। আজও তার ব্যতিক্রম ঘটলো না। ম্যানচেস্টার ইউনাইটেডও ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) তাদের জয়ের ধারা অব্যাহত রেখেছে।

রবিবার (১৯ সেপ্টেম্বর) ওয়েস্ট হামের মাঠে তাদেরই বিপক্ষে মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদো ও জেসি লিনগার্ডের গোলের সুবাধে ২-১ ব্যবধানে জয় পেয়েছে তারা। এই জয়ে বড় অবদান ছিল ম্যানইউ গোলরক্ষক দাভিদ দে হেয়ার।

No description available.

ওল্ড ট্র্যাফোর্ডে ফেরার পর এখন পর্যন্ত তিন ম্যাচে মাঠে নেমেছেন পর্তুগিজ অধিনায়ক। চ্যাম্পিয়ন্স লিগ ও ইপিএলের এই তিন ম্যাচে তার গোল সংখ্যা ৪।

রবিবার ওয়েস্ট হামের বিপক্ষে জয়টা অত সহজে আসেনি। রীতিমতো ঘাম ঝড়াতে হয়েছে রেড ডেভিলসদের। এমনকি প্রথমে এক গোল খেয়ে পিছিয়ে পড়ে ম্যানইউ। পরে রোনালদোর দুর্দান্ত গোলে সমতায় ফিরে আসে তারা।

No description available.

এদিন, শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে ম্যাচটি জমে ওঠে। ৩০ মিনিটের সময় সাইদ বেনরাহমার গোলে এগিয়ে যায় ওয়েস্ট হাম। সেটি শোধ করতে খুব একটা দেরি করেনি ম্যানইউ। তাদের দলে যে গোলের রাজা রোনালদো আছেন। নামের প্রতি সুবিচার করতে তিনিও দেরি করেননি।

পাঁচ মিনিট পরই ব্রুনো ফার্নান্দেজের দারুণ পাসে ওয়েস্ট হামের গোলবারে শট নেন সিআরসেভেন। কিন্তু সেটি প্রথমে ফিরিয়ে দেন গোলকিপার ফাবিয়ানস্কি। তবে শেষ রক্ষা করতে পারেননি। হাত থেকে বলটি ফসকে যাওয়া মাত্রই সেটিকে মুহূর্তের মধ্যেই জালে পাঠিয়ে দেন রোনালদো। যেন শিকারী তার শিকার ধরতে ঝাঁপিয়ে পড়েন!

Image

নির্ধারিত সময় শেষ হওয়ার ঠিক এক মিনিট পূর্বে লিনগার্ডের গোলে ব্যবধান ২-১ করে ম্যানইউ। সবাই যখন জয়ের ব্যাপারে মোটামুটি নিশ্চিত, তখনই ঘটলো বিপত্তি। যোগ করা সময়ে ডি-বক্সে ম্যানইউর লেফটব্যাক লুক শ-র হাতে বল লেগে যায়। এতে পেনাল্টি পায় ওয়েস্ট হাম। কিন্তু কাজে লাগাতে পারেননি মার্ক নোবেল। তার শট দুর্দান্তভাবে ফিরিয়ে জয় নিশ্চিত করেন দাভিদ দে হেয়া।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x