দেশের পর আইপিএলেরও অধিনায়কত্ব ছাড়ছেন বিরাট কোহলি

দেশের পর আইপিএলেরও অধিনায়কত্ব ছাড়ছেন বিরাট কোহলি
ছবি: সংগৃহীত

টি টোয়েন্টির নেতৃত্ব ছাড়ার কথা কয়েকদিন আগেই ঘোষণা করেছিলেন বিরাট কোহলি। রবিবার রাতে আইপিএলে আরসিবির নেতৃত্ব ছাড়ার কথাও ঘোষণা করলেন তিনি।অধিনায়ক হিসাবে সংযুক্ত আরব আমির আমিরাতে আইপিএলে বেঙ্গালুরুর চ্যালেঞ্জার্সদের হয়ে শেষবার নেতৃত্ব দেবেন বিরাট।

টেস্টে যে সময় সমালোচিত তার পারফরম্যান্স, ঠিক সেই সময়ই নিজের খেলায় ফিরে যাওয়ার জন্য টি টোয়েন্টিতে দেশ ও আইপিএলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন।

Virat Kohli: I am representation of new India | Cricket News - Times of  India

২০০৮-এ আইপিএলের জন্মলগ্ন থেকেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে সম্পর্ক তার। অধিনায়কত্ব ছেড়ে দিলেও আইপিএল থেকে অবসর নেওয়ার দিন পর্যন্ত আরসিবির সঙ্গেই যে সম্পর্ক অটুট থাকবে, একইসঙ্গে সেকথাও জানালেন বিরাট।

২০১৩ সাল থেকে বেঙ্গালুরুর নেতৃত্বে তিনি। যদিও একবারও চ্যাম্পিয়ন করতে পারেননি দলকে। কিন্তু টিম ম্যানেজমেন্টের সঙ্গে তার সম্পর্কে এতটুকুও চিড় ধরেনি কখনও। সেই টিম ম্যানেজমেন্টের সঙ্গে দীর্ঘ আলোচনার পরই নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন বিরাট।

কোহলির সিদ্ধান্তে শেষপর্যন্ত সম্মতি জানিয়েছে টিম ম্যানেজমেন্ট। চলতি আইপিএলে তাদের নেতার ভিডিও বার্তা রবিবার টুইট করা হয়েছে আরসিবির পক্ষে| যেখানে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন বিরাট কোহলি।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x