বিসিবির পরিচালক হতে চান পাপন

বিসিবির পরিচালক হতে চান পাপন
নাজমুল হাসান পাপন। ছবি: সংগৃহীত

অক্টোবরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন। সেই উপলক্ষে ইতিমধ্যে প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। তবে এবার সভাপতি পদে দাঁড়াবেন না নাজমুল হাসান পাপন। সে জন্য নিজের নেতৃত্বে কোনো প্যানেলও ঘোষণা করেননি তিনি।

এর আগে গত দুই নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়ে বিসিবি সভাপতি নির্বাচিত হয়েছিলেন নাজমুল হাসান পাপন। এ বছরও তার শক্ত কোনো প্রতিদ্বন্দ্বী নেই। বোর্ডের সবাই চাচ্ছেন, তিনিই আবার সভাপতি হোক। তবে পাপনের চাওয়া, এ পদে নতুন কেউ আসুক।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সাংবাদিকদের বিসিবি সভাপতি বলেন, নতুন কেউ না আসলে সব একই রকম চলতে থাকে। তাই মনেপ্রাণে চাচ্ছি নতুন কেউ আসুক এবং এ কারণেই এবারই প্রথম আমার কোনো প্যানেল নেই।

জিতলে পরিচালক হতে চান জানিয়ে তিনি বলেন, ‘আপ্রাণ চেষ্টা থাকবে নতুন কাউকে দায়িত্ব দেওয়ার।’ অবশ্য, নতুন কোনো প্রার্থীর কথা এখন পর্যন্ত শোনা যাচ্ছে না।

পাপন বলেন, ‘প্যানেল দিলে কেউ নির্বাচনে দাঁড়ায় না এবং প্রতিদ্বন্দ্বিতাও হয় না। তাই এবার প্যানেল না থাকায় এটা বলার সুযোগও নেই যে, অমুকে আমার প্রার্থী। ভোটাভুটি হোক, এজন্য নেতৃত্ব গড়ে তোলা উচিৎ। বাংলাদেশে নেতৃত্বের অভাব না থাকলেও কেউ বিসিবি সভাপতি পদে আসতে চায় না। সবাই চায় কেবল পরিচালক হতে।’

সভাপতি পদের কথা বললে কেউ আর কথা বলে না মন্তব্য করে তিনি বলেন, ‘নতুন কাউকে আনার চেষ্টা করবো। এটা হলে আমি খুশি হবো। আমার মনে হয়, আমি এখানে থাকলে মারা যাওয়ার আগপর্যন্ত কেউ সভাপতি হতে চাইবে না।’

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x