অ্যাস্ট্রো টার্ফের হকি স্টেডিয়াম পাচ্ছে কাশ্মির

অ্যাস্ট্রো টার্ফের হকি স্টেডিয়াম পাচ্ছে কাশ্মির
ছবি: সংগৃহীত

ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মিরের হকি খেলোয়াড়দের জন্য এলো নতুন এক সুখবর। অ্যাস্ট্রো টার্ফের একটি হকি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা হয়েছে সেখানে। এতে খেলোয়াড়রা আগের তুলনায় আরও অনেক স্বাচ্ছন্দে ও ব্যথাহীন ভাবে খেলতে পারবে বলে জানিয়েছে জি নিউজ।

জানা যায়, কাশ্মিরের দক্ষিণে অবস্থিত পুলওয়ামা জেলার সরকারি স্কুল প্রাঙ্গণে এই স্টেডিয়াম নির্মিত হবে। কাশ্মিরের মাটিতে যা হবে প্রথম অ্যাস্ট্রো টার্ফের স্টেডিয়াম।

Kashmir Valley to get its first AstroTurf hockey stadium soon - Articles

এ প্রসঙ্গে কাশ্মিরের যুব সেবা ও ক্রীড়া কর্মকর্তা নুর উল হক জানান, আমি এই স্টেডিয়াম নিয়ে খুব উচ্ছ্বসিত। জম্মু ও কাশ্মির প্রশাসনকে আমি এর জন্য ধন্যবাদ জানাই। এখানকার তরুণরা হকি খেলতে ভালোবাসে। কিন্তু ভালো মাঠের ওভাবে পেশাদার খেলোয়াড়রাই ইনজুরিতে পড়ে যায়। আশা করছি সে সমস্যা চলে যাবে।

এদিকে, নিজ এলেকায় অ্যাস্ট্রো টার্ফের হকি স্টেডিয়াম নির্মাণের খবর শুনে উচ্ছ্বসিত স্থানীয়রা। সবচেয়ে খুশি হয়েছে হকি খেলোয়াড়রা।

স্থানীয় হকি খেলোয়াড় সুহাইল আহমেদ জানান, অ্যাস্ট্রো টার্ফের স্টেডিয়ামের কারণে ইনজুরি কমে যাবে। এর মাধ্যমে বড় বড় প্রতিযোগিতাগুলোতে এখানকার খেলোয়াড়রা অংশগ্রহণ করতে পারবে।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x