নেইমার-এমবাপ্পে থাকার পরও পিএসজির নায়ক হাকিমি

নেইমার-এমবাপ্পে থাকার পরও পিএসজির নায়ক হাকিমি
ছবি: পিএসজি

চলতি মৌসুমে এখন পর্যন্ত সব ম্যাচ অপরাজিত থাকলেও খুব একটা ভালো করতে পারছে না পিএসজি। তাদের খেলায় ঠিক সৌন্দর্য খুঁজে পাচ্ছেন না সমর্থকরা। ছোট দলগুলোর বিপক্ষে যে অবস্থা, প্রতিপক্ষ হিসেবে বড় কোনো দলকে পেলে কী অবস্থা হবে সেটা নিয়ে মরিসিও পচেত্তিনোর ভাবতে হবে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাতে লিগ আঁ-তে মেসের বিপক্ষে পয়েন্ট হরাতে বসেছিল পিএসজি। একেবারে শেষ মুহূর্তে রাইটব্যাক আশরাফ হাকিমির গোলে কোনো রকমে মান বাঁচায় তারা। অথচ প্রতিপক্ষ দলটি লিগের একেবারে তলানিতে (২০তম), অন্যদিকে পিএসজির অবস্থান শীর্ষে।

No description available.

এদিন, ইনজুরির কারণে মাঠে নামতে পারেননি মেসি। তবে নেইমার ও এমবাপ্পে ছিলেন। তবু্ও তারা কোনো গোল করতে পারেননি। অবশ্য প্রথমার্ধে দারুণ তিনটি সুযোগ পেয়েছিলেন এমবাপ্পে। কিন্তু প্রতিবারই ব্যর্থ হয়েছেন। নেইমারও সেরা ফর্মে ছিলেন না। যদিও জয় সূচক গোলটি তার সহায়তায় হয়েছে।

মেসের মাঠে দারুণ শুরু করে ফরাসি জয়ান্টরা। ম্যাচের ৫ মিনিটের মাথায় হাকিমির গোলে এগিয়ে যায়। ১৫ মিনিট পর্যন্ত তাদের দুর্দান্ত ছন্দে দেখা গেছে। এর পরই যেন ছন্দপতন শুরু হয়। মূলত মধ্যমাঠের খেলোয়াড়রা আক্রমণভাগে চলে যায়। যার কারণে খেলাতেও ছন্দপতন ঘটে। সেই সুযোগ নিয়ে দলীয় ৩৯ মিনিটে কর্নার থেকে গোল করে সমতায় ফেরে মেসে।

৯৫ মিনিটে নেইমারের দারুণ পাসে আবারও পিএসজির স্কোরদাতা হাকিমি। তার দারুণ ফিনিশিংয়ে ৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখলো পিএসজি।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x