মুক্তি পেলো টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং

মুক্তি পেলো টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং
ছবি: সংগৃহীত

আগামী মাসে শুরু হচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে। সে উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার মুক্তি পেলো আসরের থিম সং ‘লাইভ দ্যা গেম’। যা আইসিসির ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে একযোগে প্রকাশ করা হয়েছে।

জানা যায়, ভারতের অমিত ত্রিবেদী গানটি কম্পোজ করেছেন। থিম সংয়ের ক্যাম্পেইন ফিল্মে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, আফগানিস্তানের স্পিনার রশিদ খান, ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ড ও অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেম ম্যাক্সওয়েলের এনিমেটেড চেহারা দেখা গিয়েছে।

থিম সংয়ের ভিডিওতে দেখানো হয়েছে, সমর্থকরা কীভাবে তাদের প্রিয় খেলোয়াড়ের সাক্ষাৎ পাচ্ছেন, তাদের সাথে খেলছেন, ক্রিকেট-উল্লাসে মেতে উঠছেন। বর্ণিল ভিডিওর সাথে থিম সংয়ে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র।

মোট ৪০ জন কর্মী কাজ করেছেন থিম সংয়ের এমিনেশন তৈরিতে। আইসিসির ওয়েবসাইটে এই গান নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পোলার্ড-ম্যাক্সওয়েলরা।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের আয়োজনে সংযুক্ত আরব আমিরাতের পাশাপাশি ভেন্যু হিসেবে থাকছে ওমান। ২০১৬ সালের পর এবারই প্রথম টি-টোয়েন্টি সংস্করণের সবচেয়ে বড় আসর মাঠে গড়াচ্ছে। তাই এ নিয়ে উন্মাদনা কাজ করছে বিশ্বের লক্ষ-কোটি ক্রিকেট সমর্থকদের মনে।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x