নতুন কোচ খুঁজছে বার্সেলোনা

নতুন কোচ  খুঁজছে বার্সেলোনা
রোনাল্ড কোয়েম্যান, ছবি: সংগৃহীত

ম্যানেজার রোনাল্ড কোয়েম্যানের বিকল্প খুঁজছে বার্সা। শুক্রবার লা লিগায় কাদিজ্‌ এর বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছে বার্সা। জানা গিয়েছিল, কাদিজ্‌ এর বিরুদ্ধেও জিততে না পারলে বার্সা কোচের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠতে পারে। নতুন কোচ হিসেবে রবার্তো মার্টিনেজের সঙ্গে কথা বলেছে ক্লাব।

Footballl news - Barcelona consider Roberto Martinez as Ronald Koeman  replacement - Paper Round - Eurosport

রবার্তো মার্টিনেজ

পছন্দের প্রার্থী তালিকায় রয়েছেন বেলজিয়ামের ম্যানেজার মার্টিনেজ। যাকে প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তাও প্রশংসা করেন। সেই সঙ্গে মার্চ মাসে বার্সা বোর্ডে নিযুক্ত হওয়ার আগে শীর্ষ কোচিংয়ের চাকরির কথা ভেবে রাখা হচ্ছে। যদিও এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি।

কাদিজের বিরুদ্ধে ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে কোয়েম্যান বলেন, “চতুর্থ রেফারিকে শুধু বলেছি, মাঠে দুটো বল। এই দেশে কিছু না বললেও বের করে দেওয়া হয়। খুব শান্তভাবে রেফারিকে জিজ্ঞেস করেছি। কিন্তু কী আর করা যাবে, এটা আমার সমস্যা নয়।” এরপর বিতর্ক আরও বাড়তে থাকে।

বার্সা ম্যানেজমেন্ট মার্টিনেজকে বলেছেন যে কোয়েম্যানের ‘ছুটি’ হওয়ার জন্য তিনিই ক্লাবের এক নম্বর পছন্দ। অন্যদিকে মার্টিনেজের বেলজিয়ানের সিইও পিটার বোসার্টের সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে। মার্টিনেজ আগামী মাসে অনুষ্ঠিত উয়েফা নেশনস লিগ ফাইনালের পর পর্যন্ত দায়িত্বে থাকার পরিকল্পনা করেছেন।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x