সৌরভ গাঙ্গুলির বন্ধুত্ব কাজে লাগাতে চান মিঠু

সৌরভ গাঙ্গুলির বন্ধুত্ব কাজে লাগাতে চান মিঠু
ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছেন সাবেক ক্রিকেটার ইফতেখার রহমান মিঠু। ক্যাটাগরি-২ ক্লাব কোটা থেকে পরিচালক পদের প্রার্থী তিনি। দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের ক্লাব ফেয়ার ফাইটার্স থেকে কাউন্সিলর হয়েছেন তিনি। গতকাল ক্লাবগুলোর ১২ পরিচালক পদের বিপরীতে মিঠুসহ ১৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাবেক এ ক্রিকেটারের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতি, ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বন্ধুত্ব দীর্ঘ দিনের। বাংলাদেশে সৌরভের ঘনিষ্ঠজনদের অন্যতম তিনি। কলকাতার মহারাজও জানেন, মিঠু এবার লড়ছেন বিসিবির নির্বাচনে। বন্ধুকে শুভকামনা জানিয়েছেন সৌরভ।

নির্বাচিত হলে সৌরভের সঙ্গে বন্ধুত্বকে কাজে লাগিয়ে বাংলাদেশ-ভারত ক্রিকেট সম্পর্ক জোরদার, ভারতের কাছ থেকে আরো সুবিধা আদায় করার আশা করছেন মিঠু।

ইডেন গার্ডেন্সে ২০১৯ সালে বাংলাদেশ-ভারত পিংক বল টেস্টেও সৌরভের আমন্ত্রিত অতিথি ছিলেন মিঠু। গতকাল তিনি বলেছেন, ‘সে (সৌরভ গাঙ্গুলি) অনেক দিন থেকে আমার বন্ধু। সেও জানে যে আমি নির্বাচনে দাঁড়াচ্ছি। সেও শুভকামনা জানিয়েছে।’

বন্ধুত্বের মাধ্যমে বাড়তি কিছু আদায়ের আশা করছেন মিঠুন। গতকাল তিনি বলেছেন, ‘আমার বন্ধুত্ব থাকলেও একটা আনুষ্ঠানিকতা তো আছে। সে তো চাইলেও অফিসিয়াল নিয়ম ভাঙতে পারবে না। তবে বন্ধুত্বের খাতিরে হয়তো কিছু কাজ করে দিতেও পারে। কিন্তু অফিসিয়ালি সে বিসিসিআইয়ের সভাপতি। আর আমি থাকি আর না থাকি, সৌরভ গাঙ্গুলির কিন্তু বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে অন্যরকম সম্পর্ক। বাংলাদেশ ক্রিকেটকে সে অন্যভাবে দেখে।’

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x