হন্যে হয়ে টিকিট খুঁজছেন প্রবাসী বাংলাদেশিরা

হন্যে হয়ে টিকিট খুঁজছেন প্রবাসী বাংলাদেশিরা
টিকিটের জন্য দীর্ঘ সারি প্রবাসী বাংলাদেশিদের

মালদ্বীপের মালে শহরে যারা কর্মময় জীবন কাটাচ্ছেন তাদের কাছে সাফ চ্যাম্পিয়নশিপ অনেক বড় বিনোদন নিয়ে এসেছে। দেশের কথা সবসময় যারা মনে করেন, তারা দেশের খেলোয়াড়দের কাছে পেয়ে আবেগআপ্লুত। কোনোভাবেই খেলা মিস করতে চাইছেন বলে টিকিট সংগ্রহে ব্যর্থ হতে রাজি না।

সাফে গ্যালারির টিকিটের দাম পড়ছে ৪০০ টাকা এবং ভিআইপি ৫০০ টাকা। প্রবাসী বাংলাদেশিরা গ্যালারির টিকিট পেতে গিয়ে চড়া দাম দিচ্ছেন। বাফুফে সূত্রে জানা গেছে, বাংলাদেশ-মালদ্বীপ ম্যাচের ৪০০ টাকার টিকিটের দাম দিতে হয়েছিল পাঁচ হাজার টাকা। বাংলাদেশের দর্শকরা টিকিট কাউন্টারে লাইন দিয়েছিল। কিন্তু দুপুরে এসেই টিকিট কাউন্টার বন্ধ হয়ে যায়। এটা নিয়ে উত্তেজনা তৈরি হয়েছিল।

No description available.

মঙ্গলবার (১২ অক্টোবর) আবারও টিকিট কাউন্টার হতে বাংলাদেশের দর্শকদের মধ্যে টিকিট বিক্রি শুরু হয়। সেখানে লম্বা লাইন পড়ে যায়। বাফুফে সুত্রে জানা গেছে, বুধবার বাংলাদেশ-নেপাল ম্যাচের জন্য বাংলাদেশের দর্শকরা তিন হাজার টিকিট পাবেন। অর্থাৎ সাত হাজার দর্শক ধারণ ক্ষমতার একতলা গ্যালারিতে প্রায় অর্ধেক টিকিট পাচ্ছে বাংলাদেশ। এটাও কম না। কিন্তু সবার হাতে টিকিট দিতে পারছে না মালদ্বীপ। যারা টিকিট পাচ্ছেন তারা নিজেকে সৌভাগ্যবান মনে করছেন।

নেপালের বিপক্ষে ম্যাচ জিতলে বাংলাদেশ ফাইনালে উঠবে। তার আগে নেপাল-বাংলাদেশ ম্যাচের সাক্ষী হতে চান দর্শকরা। মালদ্বীপ হতে জাতীয় দলের মিডিয়া ম্যানেজার হাসান মাহমুদ জানিয়েছেন, ঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে যেভাবে দর্শক ভরে গিয়েছিল, টিকিট পাওয়া যাচ্ছিল না। মালে শহরেও একই পরিস্থতি। এখানে টিকিটের জন্য হাহাকার হচ্ছে। আজকে (মঙ্গলবার) দুপুর হতেই টিকিটের জন্য লাইন পড়ে গিয়েছে।’

এদিকে, বাংলাদেশ ফুটবল দলের হোটেলে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। চারদিকে পোষাকধারী নিরাপত্তাবাহিনীর হাতে হাতে অস্ত্র। হাসান মাহমুদ মালে শহর হতে জানালেন, মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট এই হোটেলে রয়েছেন। তাই বাড়তি নিরাপত্তা ব্যবস্থা, এখানে অন্যকিছু নয়।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x