বিশ্বকাপে দেশকে সার্ভিস দিতে টাকা নেবেন না মেন্টর ধোনি

বিশ্বকাপে দেশকে সার্ভিস দিতে টাকা নেবেন না মেন্টর ধোনি
মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের পরামর্শক বা মেন্টর হিসেবে কাজ করবেন দেশটির বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে এ কাজের জন্য তিনি কোনো টাকা নেবেন না। সম্পূর্ণ ফ্রিতে ভারতীয় দলকে সার্ভিস দেবেন বলে জানিয়েছেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) বার্তা সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। একই তথ্য বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন বোর্ডের মহাসচিব জয় শাহ।

No description available.

২০০৭ সালে ওয়ানডে বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায়ের পর ব্যাপক সমালোচনার মুখে পড়ে ভারতীয় ক্রিকেট দল। এর পরই তরুণ মহেন্দ্র সিং ধোনির ওপর নেতৃত্বের ভার দেওয়া হয়। সে বছরই দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আসরে দুর্দান্ত নেতৃত্ব প্রদর্শন করে ভারতকে শিরোপা এনে দেন তিনি।

পরবর্তীতে ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ ও ২০১৩ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিও তার নেতৃত্বেই জিতে ভারতীয় দল। এরপর থেকে আর কোনো বৈশ্বিক শিরোপা জিতেনি তারা। ভারতের জার্সিতে সর্বশেষ ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে মাঠে নেমেছিলেন ধোনি। গত বছরের মাঝামাঝিতে হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে অবসরের ঘোষণা দেন। তবে আইপিএল নিয়মিত খেলে যাচ্ছেন এই সফল অধিনায়ক।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x