ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
৩৩ °সে

ওয়ানডেতে না খেলেই বিশ্বকাপ দলে আবু জায়েদ

ওয়ানডেতে না খেলেই বিশ্বকাপ দলে আবু জায়েদ
আবু জায়েদ রাহী। ছবি-সংগৃহীত

তাকে চূড়ান্ত ভাগ্যবানই বলতে হবে। কারণ আন্তর্জাতিক ওয়ানডেতে অভিষেকই হয়নি। অথচ জায়গা হয়ে গেছে বিশ্বকাপের চূড়ান্ত দলে। নাম আবু জায়েদ রাহী। ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের যে চূড়ান্ত দল ঘোষণা করেছে বিসিবি সেখানে জায়গা হয়েছে এই ভাগ্যবান ক্রিকেটারের।

এ পর্যন্ত পাঁচটি টেস্টে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছেন আবু জায়েদ। পেয়েছেন ১১টি উইকেট। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে নিয়েছেন চার উইকেট। তাই অন্য দুই ফরম্যাটে অভিষেক হলেও চমকপ্রদ কোনো পারফরমেন্স ছিল না।

আবু জায়েদসহ পেসার হিসেবে মোট পাঁচজন রয়েছেন বাংলাদেশ দলে। তারা হলেন- অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, সাইফ উদ্দিন ও আবু জায়েদ রাহী।

এছাড়া ওয়ানডেতে খেললেও বিশ্বকাপ দলে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফ উদ্দিন ও মেহেদি হাসান মিরাজ।

আরও পড়ুন : গোপালগঞ্জে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ১ নারী​

আজ মঙ্গলবার দুপুরে মিরপুরে এক সংবাদ সম্মেলনে দলের সদস্যদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এ সময় উপস্থিত ছিলেন বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, নির্বাচক হাবিবুল বাশার সুমন এবং বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন