শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পিএসজির নটর ডেম টি-শার্ট ৩০ মিনিটেই শেষ

আপডেট : ২৩ এপ্রিল ২০১৯, ১৬:২১

প্যারিসের মধ্যযুগীয় ক্যাথেড্রাল নটর ডেম এর ইমেজ সম্বলিত পিএসজির এক হাজার টি-শার্ট মাত্র আধা ঘন্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের লোগো বাদ দিয়ে নটর ডেম এর ছবি দিয়ে পিএসজি একটি টি-শার্ট তৈরি করা হয়। বিক্রির সমুদয় অর্থ জরুরি কাজে ব্যবহারের জন্য ফ্রেঞ্চ ফায়ার সার্ভিসের হাতে তুলে দেয়া হবে বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।

রবিবার মোনাকোর বিপক্ষে জয়ের মধ্য দিয়ে লিগ ওয়ানের শিরোপা নিশ্চিত করেছে পিএসজি। ওই ম্যাচে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা যে জার্সি পড়েছিল তারই আদলে টি-শার্টটি বানানো হয়েছিল। টি-শার্টের পেছনে খেলোয়াড়দের নামের জায়গায় ‘নটর-ডেম’ লেখা ছিল।
এক টুইটারে পিএসজির পক্ষ থেকে বলা হয়েছে, এক হাজার টি-শার্টের মধ্যে ৫০০টি ইন্টারনেটে, ২৫০টি মেগাস্টোরে ও ২৫০টি চ্যাম্পন্স-এলিসেসে বিক্রি করা হয়েছে।

আরও পড়ুন : খুলনায় ভোটার তালিকা হালনাগাদ শুরু

প্রতিটি শার্টের মূল্য ধরা হয়েছে ১০০ ইউরো (১২২ মার্কিন ডলার)। তবে ফায়ার সার্ভিসের সঙ্গে সম্পৃক্ত চ্যারিটিতে সর্বমোট কত টাকা দেয়া হয়েছে সে সম্পর্কে পিএসজি নির্দিষ্ট করে কিছু জানায়নি।। গত সপ্তাহে সোমবার ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ৮৫০ বছরের পুরনো নটর ডেম ক্যাথেড্রালের ব্যপক ক্ষয়ক্ষতি সাধিত হয়।

ইত্তেফাক/কেআই