ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


রশিদের চোখ রাঙানির জবাব ব্যাটে দিলেন ওয়াটসন

রশিদের চোখ রাঙানির জবাব ব্যাটে দিলেন ওয়াটসন
রশিদ খানের এই তাচ্ছিল্য ভাবের পর অগ্নিমূর্তি ধারণ করেন শেন ওয়াটসন। ছবি-সংগৃহীত

আট নম্বর ওভারে বোলিং করতে এসেছিলেন রশিদ খান। আফগান স্পিনার এমনিতেই এবার আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে। ব্যাটসম্যানরা তাকে সামলাতে হিমশিম খাচ্ছেন। ফলে রশিদ বোলিং করতে আসার আগে প্রচণ্ড আত্মবিশ্বাসী ছিলেন। ধরেই নিয়েছিলেন, তার বিরুদ্ধে বিধ্বংসী হয়ে ওঠা এই মুহূর্তে কোনও ব্যাটসম্যানের পক্ষে সম্ভব নয়। কিন্তু বাস্তবে হল ঠিক উল্টো।

রশিদ খানের ওভারের দ্বিতীয় বলেই বাউন্ডারি মেরে বসলেন অসি অররাউন্ডার শেন ওয়াটসন। রশিদ যেন আকাশ থেকে পড়লেন। তার উপর ওয়াটসন কেমন যেন তাচ্ছিল্য ভাব করলেন। তাতেই চটলেন রশিদ। নন-স্ট্রাইকিং প্রান্ত থেকে ওয়াটসন ফেরার সময় তাকে উদ্দেশ্য করে চোখ রাঙালেন রশিদ।

আরও পড়ুন : দেশে পৌঁছেছে শিশু জায়ানের মরদেহ

ওয়াটসন অবশ্য সেই সময় পাল্টা কিছু করেননি। কিন্তু রশিদকে শায়েস্তা করতে বেছে নিলেন ব্যাটকেই। ৫৩ বলে ৯৬ রানের ইনিংস খেললেন ওয়াটসন। রশিদের চার ওভারের মধ্যে ১৩টি বল খেলেছেন অসি অলরাউন্ডার। করেছেন ৩০ রান। ৪ ওভারে ৪৪ রান দিয়েছেন রশিদ এদিন। পেয়েছেন একটি উইকেট। আইপিএলে এবার আগে কোনও ম্যাচে চার ওভারে এতো রান দেননি আফগান স্পিনার রশিদ।

শুধু ব্যক্তিগত ইনিংস নয়, সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে ওই ম্যাচও জিতেছে চেন্নাই সুপার কিংস। ১৭৬ রানের লক্ষ্য এক বল বাকি থাকতেই পূরণ করতে সক্ষম হয়েছে ওয়াটসনের চেন্নাই।

ওয়াটসনকে অকারণে উত্যক্ত করে ফল ভুগতে হয়েছে রশিদকে। এমনই বক্তব্য চেন্নাই সমর্থকদের। ফর্মে থাকলে ওয়াটসন কী করতে পারেন তা দেখিয়ে দিলেন।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন