ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
২৯ °সে


ডার্বি জয়ে শিরোপা দৌড়ে এগিয়ে ম্যানসিটি

ডার্বি জয়ে শিরোপা দৌড়ে এগিয়ে ম্যানসিটি
ডার্বি জয়ে ম্যানসিটির দুই গোলদাতা বার্নার্ডো সিলভা ও লেরয় সান। ছবি-সংগৃহীত

পয়েন্ট তালিকার শীর্ষস্থান নিয়ে যেন একটা চোর পুলিশ খেলা হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের দুটি দল ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের মধ্যে। তবে সেই খেলায় বড় একটা ধাপ পেরিয়ে গেলো পেপ গার্দিওলার শিষ্যরা। বুধবার রাতে ম্যানচেস্টার ডার্বিতে ২-০ গোলে জিতেছে ম্যানসিটি।

এই জয়ের ফলে ৩৫ ম্যাচ ৮৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানসিটি। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে তারপরই রয়েছে লিভারপুল। তিন ম্যাচ বাকি থাকতেই পয়েন্ট টেবিলে এমন অবস্থান দলটির জন্য সুসংবাদই বয়ে আনছে। বাকি তিন ম্যাচে পয়েন্ট না হারালে এখন দলটির শিরোপা নিশ্চিত।

আরও পড়ুন : প্রশাসনিক কর্মকর্তা আনিস খাদেম হত্যায় ৬ জনের মৃত্যুদণ্ড

দুটি দলকেই এখন আর বড় কোনো প্রতিপক্ষের মুখোমুখি হতে হবে না। শেষ তিন ম্যাচে ম্যানসিটি আগামী ২৮ এপ্রিল বার্নলি, ৬ মে লেস্টার সিটি ও ১২ মে ব্রিজটনের মুখোমুখি হবে। অপরদিকে লিভারপুল আগামী ২৬ এপ্রিল হ্যাডার্সফিল্ড, ৪ মে নিউক্যাসল এবং ১২ মে ওলভসের বিপক্ষে খেলবে। দুটি দল শেষ সবক’টি ম্যাচ জিতলে শিরোপা উঠবে ম্যানসিটির ঘরেই।

ম্যানইউর বিপক্ষে ম্যাচে প্রথমার্ধে গোলশূন্য ছিল পেপ গার্দিওলার শিষ্যরা। খেলার ৫৪ মিনিটে লো ড্রাইভে প্রথম গোলটি করেন বার্নার্ডো সিলভা। ১২ মিনিটে রব্যবধানে লেরয় সান দ্বিতীয় গোল করে পূর্ণ পয়েন্ট নিশ্চিত করেন।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন