ওয়েস্ট ইন্ডিজ দলে রাসেল, নেই পোলার্ড-নারাইন-স্যামুয়েলস

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৪:৫৮ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

আন্দ্রে রাসেল। ছবি-সংগৃহীত

২০১৫ সালের পর খেলেছেন মাত্র একটি ওয়ানডে ম্যাচ। তবে আইপিএলে সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন। সেই সুবাদে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপের প্রাথমিক দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তবে জায়গা হয়নি কাইরন পোলার্ড অথবা মারলন স্যামুয়েলস।

দুই বছর ওয়ানডে না খেললেও ফাস্ট বোলার শ্যানন গ্যাব্রিয়েল জায়গা পেয়েছেন দলে। ইংল্যান্ডের বিপক্ষে সাম্প্রতিক সিরিজে ইনজুরির কারণে দলে থাকতে না পারলেও এভিন লুইস ও কেমার রোচ অন্তর্ভূক্ত হয়েছেন ক্যারিবীয়দের প্রাথমিক দলে।   

২০১৬ সাল থেকে ওয়ানডে না খেলা সুনীল নারাইনেরও জায়গা হয়নি ইংল্যান্ড মিশনে। আঙুলের লিগামেন্ট ছিড়ে যাওয়ায় তার সার্জারি প্রয়োজন হতে পারে। ক্রিস গেইল পঞ্চম বিশ্বকাপ খেলার জন্য ডাক পেয়েছেন। যিনি এই আসরের পর ওয়ানডে থেকে অবসরের ঘোষণা দিয়ে রেখেছেন। স্পিন অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন জায়গা পেয়েছেন দলে। তবে দেবেন্দ্র বিষু, আলজেরি জোসেফ নির্বাচকদের বিবেচনায় আসেননি।

আরও পড়ুন : এবার এমপি হিসেবে শপথ নিলেন বিএনপির জাহিদ

ওয়েস্ট ইন্ডিজ প্রাথমিক দল : জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, কার্লোস ব্র্যাথওয়েট, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ের, শাই হোপ, এভিন লুইস, অ্যাশলে নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ, আন্দ্রে রাসেল ও ওশেন থমাস।

ইত্তেফাক/কেআই