ঢাকা শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
৩০ °সে


মাশরাফি-মিরাজ ঝড়ে ক্যারিবিয়ানদের দুই উইকেটের পতন

মাশরাফি-মিরাজ ঝড়ে ক্যারিবিয়ানদের দুই উইকেটের পতন
মেহেদি হাসান মিরাজ ও মাশরাফি বিন মর্তুজা। ছবি: সংগৃহীত

ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমে ইনিংসের ৬ ও ১১ তম ওভারে দুই উইকেট হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। টস জিতে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু হলেও মাশরাফি ও মিরাজের ঝড়ো বোলিংয়ে মাত্র পাঁচ ওভারের ব্যবধানে দলটি হারায় গুরুত্বপূর্ণ দুইটি উইকেট।

টস জিতে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে এমব্রিস ও শাই হোপ গড়েন ৩৫ বলে ৩৭ রানের জুটি। তবে ষষ্ঠ ওভারে এসে মাশরাফির বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ তুলে দিলেন এমব্রিস। এরপর তিনে মাঠে আসা ড্যারেন ব্রাভোকে এলবিডাব্লিউয়ের ফাঁদে ফেলেন মেহেদি হাসান মিরাজ।

শেষ খবর পাওয়া পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৬ ওভারে দুই উইকেটের বিনিময়ে ৭৬ রান।

আরও পড়ুন: টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

উল্লেখ্য সিরিজের তিন ম্যাচে দুই জয় ও একটি বোনাস পয়েন্টসহ ৯ পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজের অবস্থান সবার উপরে। এদিকে দুই ম্যাচে এক জয়ের সঙ্গে একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশ। আর তিন ম্যাচে কোন জয় না থাকলেও একটি পরিত্যক্ত ম্যাচের কারণে দুই পয়েন্ট নিয়ে সবার নিচে অবস্থান করছে স্বাগতিক আয়ারল্যান্ড। সিরিজের ফাইনাল ইতিমধ্যে নিশ্চিত করে রেখেছে ওয়েস্ট ইন্ডিজ। আজ বাংলাদেশ জিতলে ক্যারিবিয়ানদের বিপক্ষে ফাইনাল নিশ্চিত হবে বাংলাদেশের। আর আজকের ম্যাচে বাংলাদেশ হারলে, শেষ ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখী হবে বাংলাদেশ। সেই ম্যাচ যেই জিতবে, সেই সেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবে সিরিজের ফাইনালে।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন