ঢাকা শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
৩০ °সে


এক ওভারেই ফিরলেন সাকিব-সৌম্য

এক ওভারেই ফিরলেন সাকিব-সৌম্য
ছবি সংগৃহীত

তামিম ইকবালের বিদায়ের পর সৌম্য সরকারকে নিয়ে ইনিংস বেশ গুছিয়ে এনেছিলেন সাকিব আল হাসান। কিন্তু দলীয় রান ১০০ পার হওয়ার পর উইন্ডিজ স্পিনার নার্সের বলে টানা দুই বাউন্ডারি হাঁকাতে গিয়ে রোস্টন চেজের হাতে ক্যাচ তুলে দিয়ে ফিরেছেন বাঁহাতি অলরাউন্ডার। বিদায় নেওয়ার আগে ৩৫ বলে ২৯ রানের ইনিংস খেলার পথে তিনি ৩টি বাউন্ডারি হাঁকিয়েছেন। ২১ ওভার শেষে বাংলাদেশের স্কোর ৩ উইকেটে ১০৮ রান।

অন্যদিকে দারুণ শুরুর পর ওপেনিং সঙ্গী তামিম ইকবাল বিদায় নিলেও নিজের স্বভাবজাত আগ্রাসী ব্যটিং চালিয়ে যাচ্ছিলেন সৌম্য সরকার। তুলে নিয়েছিলেন নিজের ৯ম ওয়ানডে ফিফটি। ৫৯ বলে ফিফটি তুলে নেওয়ার পথে তিনি ৪টি চার ও ২টি ছক্কা হাঁকিয়েছেন। কিন্তু নার্সের করা ২১তম ওভারে সাকিবের বিদায়ের এক বল পরেই অ্যামব্রিসের হাতে ক্যাচ তুলে দিলে শেষ হয় তার ৫৪ রানের ইনিংস।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩০ ওভারে ৩ উইকেটে ১৫০ রান।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, মুস্তাফিজুর রহমান, আবু জায়েদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : সুনীল আমব্রিস, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথন কার্টার, জেসন হোল্ডার, ফ্যাবিয়ান অ্যালেন, আর্সলি নার্স, কেমার রোচ, শেলডম কটরেল, রেমন রেইফার।

ইত্তেফাক/বিএএফ

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন