ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


এবার চ্যাম্পিয়ন হবে উইন্ডিজ, লেখা আছে বাইবেলে!

এবার চ্যাম্পিয়ন হবে উইন্ডিজ, লেখা আছে বাইবেলে!
ওয়েস্ট ইন্ডিজ দলের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। ছবি-সংগৃহীত

আসন্ন আইসিসি বিশ্বকাপে কে হবে চ্যাম্পিয়ন: এই নিয়ে সাবেক ও বর্তমান ক্রিকেটাররা ভবিষ্যদ্বাণী করছেন। স্কোয়াড বিশ্লেষণ করে চলছে এই ভবিষ্যদ্বাণী। তবে বিশ্লেষণে নতুন মাত্রা যোগ করলেন ওয়েস্ট ইন্ডিজ দলের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। তার মতে এবার চ্যাম্পিয়ন হবে ওয়েস্ট ইন্ডিজ; এই বিষয়ে ইঙ্গিত আছে নাকি খ্রিষ্টানদের ধর্মগ্রন্থ বাইবেলে।

নিজেকে বাইবেল বিশ্বাসী উল্লেখ করে স্যামি বলেছেন, বাইবেলে ৪০ সংখ্যাটি বার বার আসে এবং এই কারণেই তিনি নিশ্চিত, ওয়েস্ট ইন্ডিজ এবার বিশ্বকাপ জিতবে।

স্যামি বললেন, ‘৪০ বছর আগে ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ জিতেছে। আমি বাইবেলে বিশ্বাস রাখা একজন মানুষ। আপনারা দেখবেন, পবিত্র এই গ্রন্থে ৪০ সংখ্যাটি বার বার আসে। আমার মনে হয়, এই কারণেই আমরা এবার বিশ্বকাপ জিতব।’

১৯৭৯ সালে শেষবার বিশ্বকাপ জিতেছিল উইন্ডিজ। তার পর বিশ্বকাপে ক্যারিবিয়ানদের সেরা সাফল্য, ১৯৯৬ আসরের সেমিফাইনাল খেলা।

দলের ভাল-মন্দ নিয়ে কথা বলতে গিয়ে স্যামি বলছেন, ‘আমাদের দলের ব্যাটিং লাইন আপ খুব ভালো। তবে আসল কাজটা করতে হবে বোলারদের। ইংলিশ কন্ডিশনে উইকেট নিতে হবে। তা ছাড়া দলের সবাই ক্রিস গেইলের জন্য বিশ্বকাপ জিততে চাইবে। ইউনিভার্স বস-কে বড় উপহার দিয়ে বিদায় জানাতে চাইছে সবাই।’

আরও পড়ুন : জরুরি বৈঠকের আহ্বান সৌদি আরবের

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে তিন ম্যাচের সবকটিতেই বাংলাদেশের কাছে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। ৩১ মে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ২০১৯ বিশ্বকাপ অভিযান শুরু করবেন গেইলরা। খবর-জি নিউজ।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন