ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩১ °সে


ইংল্যান্ডেই কন্যা হারানোর সংবাদ পেলেন আসিফ

ইংল্যান্ডেই কন্যা হারানোর সংবাদ পেলেন আসিফ
পাকিস্তানের ক্রিকেটার আসিফ আলী। ছবি-সংগৃহীত

সামনে বিশ্বকাপ। জায়গা পাননি প্রাথমিক দলে। তবে বিশ্বকাপে যেতে একটা প্রমাণ দেয়ার সুযোগ পেয়েছিলেন। সেই সুযোগ কাজে লাগাতে ইংল্যান্ডে রয়েছেন পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে। সেখানে হয়তো এমন সংবাদের জন্য প্রস্তুত ছিলেন না। কিন্তু সেই সংবাদই শুনতে হলো। নিজের দুই বছর বয়সী কন্যা নূর ফাতেমার মৃত্যুর সংবাদ ইংল্যান্ডে বসেই পেলেন পাকিস্তানের ক্রিকেটার আসিফ আলী।

পাকিস্তান সুপার লিগে আসিফের দল ইসলামাবাদ ইউনাইটেড এক বিবৃতিতে জানিয়েছে, আসিফ আলীর মেয়ে হারানোর মতো হৃদয়বিদারক সংবাদ দিতে হচ্ছে। আমরা আসিফ ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। সে আমাদের দৃঢ়তা ও সাহসিকতার এক মহান উদাহারণ। তার পেশাদারিত্ব আমাদের জন্য প্রেরণাদায়ক।

রবিবার ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে পাকিস্তান ৫৪ রানে হেরছে। এতে সিরিজে ৪-০ ব্যবধানে হেরে গেছে দলটি। তবে ২৭ বছর বয়সী আসিফ এই সিরিজে দুটি হাফসেঞ্চুরি করেছেন। মোট ১৬টি আন্তর্জাতিক ওয়ানডেতে ৩৪২ রান করা আসিফের রানের গড় ৩১ এর উপরে।

ইংল্যান্ড সিরিজের জন্য দেশ ছাড়ার আগে টুইটারে আসিফ লিখেছিলেন, আমার মেয়ে স্টেজ-৪ ক্যান্সারের সঙ্গে লড়ছে। আমরা তাকে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাঠিয়েছি। মাত্র এক ঘণ্টার ব্যবধানে ভিসা ইস্যু করায় আমি যুক্তরাষ্ট্রের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন