ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬
৩৩ °সে


কোপা আমেরিকায় আর্জেন্টিনার দল ঘোষণা, বাদ পড়লেন ইকার্দি

কোপা আমেরিকায় আর্জেন্টিনার দল ঘোষণা, বাদ পড়লেন ইকার্দি
ফাইল ছবি

কোপা আমেরিকার জন্য মঙ্গলবার ২৩ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। প্রাথমিক দলে থাকলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি ইন্টার মিলান স্ট্রাইকার মাউরো ইকার্দির।

তবে রাশিয়া বিশ্বকাপের পর প্রথমবারের মতো জাতীয় দলে ফিরেছেন সের্হিও আগুয়েরো। এ ছাড়া মোটামুটি সম্ভাব্য সবাইকেই কোপা আমেরিকার প্রাথমিক দলে রেখেছেন আর্জেন্টিনা কোচ।

গত বছরের বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর মার্চে ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচে জাতীয় দলে ফেরেন লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে এ মৌসুমটা দারুণ কাটছে তার। এবারের লা লিগায় ৩৬ গোল করে টানা তৃতীয় ও মোট ষষ্ঠবারের মতো পিচিচি ট্রফি জিতেছেন মেসি।

আগামী ১৪ জুন ব্রাজিলে শুরু হবে এবারের আসর। ১৫ জুন কলম্বিয়ার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। ’বি’গ্রুপে আর্জেন্টিনার অন্য দুই প্রতিপক্ষ প্যারাগুয়ে ও কাতার।

আর্জেন্টিনা দলে গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, আগুস্তিন মার্চেসিন ও এস্তেবান আন্দ্রাদা।

আরো পড়ুন : ডিম নষ্ট করার অভিযোগে ওসি প্রত্যাহার

ডিফেন্ডার: রেনসো সারাভিয়া, নিকোলাস ওটামেন্ডি, হুয়ান ফয়েথ, জার্মান পেতসেয়া, রামিরেস ফুয়েনেস মোরি, নিকোলাস তাগলিয়াফিকো ও মার্কোস আকুনা

মিডফিল্ডার: লেয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেস, জিওভানি লো সেলসো, এসেকিয়েল পালাসিও, রবের্তো পেরেইরা, রদ্রিগো দে পল ও আনহেল দি মারিয়া।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সের্হিও আগুয়েরো, লাউতারো মার্তিনেস, পাওলো দিবালা ও মাতিয়াস সুয়ারেস।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন