ঢাকা মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
৩৪ °সে


খেলা শেষ হতেই মারামারি

খেলা শেষ হতেই মারামারি
বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ট্রফি হাতে পুলিশ ফুটবল দলের খেলোয়াড়রা -ইত্তেফাক

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে পুলিশ ফুটবল ক্লাব আগেই চ্যাম্পিয়ন হয়েছিল এক খেলা হাতে রেখেই। প্রিমিয়ার লিগেও উঠেছে তারা। কাল ছিল শেষ ম্যাচ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে এটি ছিল নিয়ম রক্ষার লড়াই। রেলিগেশন হয়ে যাওয়া সকার ক্লাবের বিপক্ষে এ খেলাটিতে পুলিশ ৫-০ গোলে হারিয়েছে সকার ক্লাবকে।

কিন্তু খেলা শেষ হওয়ার পরই জোর করে মাঠে ঢোকেন কনস্টেবল মো. শামীম। খেলার আগেই তাকে বাফুফের প্রিমিয়ার লিগের ম্যানেজার জাবের বিন আনসারী অনুরোধ করেছিলেন এফিলিয়েটেড কার্ড ছাড়া মাঠে ঢোকা যায় না। তখন নিরাপত্তাকর্মীদের বাধায় মাঠে প্রবেশ করতে পারেননি।

খেলা শেষে বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী পুরস্কার বিতরণ সম্পন্ন করেছে। তারপরও সেই শামীম ক্ষিপ্ত হয়ে ফিফার প্রতিনিধি এবং বাফুফের জাবের বিন আনসারীকে আক্রমণ করেন। মাঠে অপ্রীতিকর কাণ্ড ঘটান। এসময় পুরো মাঠে মারামারি লেগে যায়। বাফুফের নিরাপত্তাকর্মী রিপনও আহত হন। তাকে হাসপাতালে পাঠানো হয় প্রাথমিক চিকিত্সা দেওয়ার জন্য।

আরও পড়ুন : রাজধানীতে ৪১ মি.মি বৃষ্টি

বাফুফের লোকজনকে বিপদের মুখে ফেলে চলে যেতে দেখা গেছে সালাম মুর্শেদীকে। মারামারি দেখে পুলিশের অ্যাডিশনাল এসপি এবং দলের সহকারী ম্যানেজার নুসরাত এদিব লুনা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘এখনই এবিষয়ে মন্তব্য করতে চাই না। পুরো ঘটনাটি জেনে বলতে পারবো। আমাদের শামীমও হাসাপাতালে রয়েছে। চ্যাম্পিয়ন হওয়াটা আমাদের অনেক দিনের পরিশ্রমের ফসল। যেটাই হয়েছে খুবই খারাপ লাগছে।’

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন