শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অবসর না নিলে দল থেকে বাদ ধোনি!

আপডেট : ১৬ জুলাই ২০১৯, ১৮:২২

বিশ্বকাপ পরবর্তী সময়ে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা তুঙ্গে। তবে বিশ্বকাপজয়ী অধিনায়ক নিজে অবসর না নিলে জাতীয় দল থেকে বাদ পড়তে পারেন। স্থানীয় গণমাধ্যমের খবর, ধোনিকে বুঝিয়ে দেওয়া হবে যে তার বিদায়ের সময় এসেছে এবার!

২০১৯ বিশ্বকাপ শেষে অবসর নেওয়ার কথা ছিল ধোনির। সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর কিন্তু নিজের অবসর প্রসঙ্গে টিম ম্যানেজমেন্ট বা বোর্ডকে এখনও কিছুই জানাননি তিনি। খুব শিগগিরই ধোনির সঙ্গে কথা বলবেন নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ।

আরও পড়ুন : রংপুরে রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন
 
বোর্ড সূত্রে খবর, ধোনিকে বুঝিয়ে দেওয়া হবে যে, তার বিদায়ের সময় এসেছে। ২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের পরিকল্পনায় নেই ধোনি। তাই বোর্ড কর্তারা মনে করছেন, ঋষভ পান্থদের মতো তরুণদের জন্য এবার জায়গা ছেড়ে দেওয়ার সময় এসেছে প্রাক্তন অধিনায়কের। 

সামনেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন। ক্যারিবিয়ান সফরে সম্ভবত নিয়ে যাওয়া হবে না ধোনিকে। তাই অনেকেই মনে করছেন, কিউইদের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনালে জাতীয় দলের জার্সিতে হয়তো শেষ ম্যাচ খেলে ফেলেছেন ২০১১ বিশ্বকাপজয়ী অধিনায়ক। ৩৫০ একদিনের ম্যাচে ১০ হাজারের ওপর রান করেছেন ধোনি। ২০১৯ সালে বিশ্বকাপে তিনি করেন ২৭৩ রান। বিশেষ করে খুব শ্লো স্ট্রাইক রেটের জন্য তিনি সমালোচিত হয়েছেন।

ইত্তেফাক/কেআই