ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬
২৬ °সে

কলম্বোয় তামিম-মুশফিকদের অনুশীলন

কলম্বোয় তামিম-মুশফিকদের অনুশীলন
ফাইল ছবি

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে রবিবার কলম্বোতে প্রথম অনুশীলন করলো বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের হতাশা কাটিয়ে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে শনিবার শ্রীলঙ্কা পৌঁছে তারা। সেখানে পৌছে আজই প্রথম অনুশীলন করে টাইগাররা।

স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করে বাংলাদেশ দল। প্রথমে গা গরমের জন্য স্ট্রেচিং করে ফিল্ডিংয়ে নেমে পড়েন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা। ফিল্ডিং শেষে নেটে ব্যাটিং-বোলিং অনুশীলন করে তারা।

তবে পুরো দল এখনো শ্রীলঙ্কায় পৌছায়নি। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে কেউ কেউ ব্যস্ত থাকার কারণে সাতজন পৌঁছায় কলম্বোয়। তারা হলেন- অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

আরও পড়ুন : প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের মামলা খারিজ

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে আজ অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডে শেষে এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা আগামীকাল শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হবেন। ভারতে মিনি রঞ্জি খেলা তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম যথা সময়ে দলের সঙ্গে যোগ দেবেন।

আগামী ২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন