ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
২৮ °সে


কাল ভারত যাচ্ছে কিশোরী হ্যান্ডবল দল

কাল ভারত যাচ্ছে কিশোরী হ্যান্ডবল দল
অষ্টম এশিয়ান ওমেন্স ই্য়ুথ (অনূর্ধ্ব-১৭) হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপে অংশ নিতে আগামী সোমবার দেশ ছাড়ছে বাংলাদেশ দল। ছবি: সংগৃহীত

অষ্টম এশিয়ান ওমেন্স ই্য়ুথ (অনূর্ধ্ব-১৭) হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপে অংশ নিতে আগামী সোমবার দেশ ছাড়ছে বাংলাদেশ দল। এশিয়ান হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ইন্ডিয়ান হ্যান্ডবল ফেডারেশেন আয়োজিত ভারতের জয়পুরে অনুষ্ঠেয় এ টুর্নামেন্টে দুই ভাগে বিভক্ত হয়ে মোট দশটি দল অংশ নিচ্ছে। “এ” গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিন কোরিয়া, জাপান, উজবেকিস্তান ও চাইনিজ তাইপে,। “বি” গ্রুপে রয়েছে স্বাগতিক ভারত, চায়না, কাজাখিস্তান, নেপাল এবং মঙ্গোলিয়া।

আজ বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন আয়োজিত এক সংবাদ সম্মেলনে ২১-৩০ আগস্ট অনুষ্ঠেয় এ টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মো: জাফর উদ্দিন। চ্যাম্পিয়নশীপ সম্পর্কে বক্তব্য ও তথ্য প্রদান করেন ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, বাংলাদেশ যুব দলের ম্যানেজার নূরুল হক বিশ্বাস, যুব দলের প্রশিক্ষক তৌহিদুর রহমান এবং যুব দলের অধিনায়ক আলপনা আক্তার বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। গ্রুপে প্রতিপক্ষরা কঠিন হলেও, বাংলাদেশ ভালো নৈপুণ্য প্রদর্শন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন যুব ও ক্রীড়া সচিব।

বাংলাদেশ দল : সৈয়দা তাসলিমা আক্তার (দলনেতা), নূরুল হক বিশ্বাস (ম্যানেজার), মো: তৌহিদুর রহমান (প্রশিক্ষক), মো: নুরুল ইসলাম (বি.এইচ.এফ অফিসিয়াল), আলপনা আক্তার (অধিনায়ক) খাদিজা খাতুন (সহ-অধিনায়ক) এবং খেলোয়াড়- মোসা: সানজিদা আক্তার, সুমাইয়া বানু, মোসা: আছিয়া আক্তার, মোসা: ইসরাত জাহান, ফৌজিয়া রহমান তরু, পান্না আক্তার বর্ষা, সুবর্ণা আক্তার স্বর্ণা, স্মৃতি আক্তার, নাজনিন নাহের, শারমিন আক্তার রুপা, বেবী আক্তার ও মোসা: মিষ্টি খাতুন।

টুর্নামেন্টের উদ্বোধণী দিনে স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া।

আরও পড়ুনঃ ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে বোনকে হত্যা করে সৎভাই

বাংলাদেশ দল দ্বিতীয় ম্যাচ খেলবে জাপানের বিপক্ষে ২৩ আগস্ট। এরপর ২৫ ও ২৬ আগস্ট বাংলাদেশ দল যথাক্রমে নিজেদের তৃতীয় ও চতুর্থ ম্যাচে মোকাবেলা করবে চাইনিজ তাইপে ও উজবেকিস্তানের।

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন