ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


বাংলাদেশের বিপক্ষেও নেই ধোনি!

বাংলাদেশের বিপক্ষেও নেই ধোনি!
মহেন্দ্র সিং ধোনি। ছবি: ক্রিকইনফো

আন্তর্জাতিক ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনির ফেরার অপেক্ষাটা আরো বাড়ছে। অবসরের সিদ্ধান্ত থেকে সরে এলেও আন্তর্জাতিক ক্রিকেট থেকে লম্বা সময়ের বিরতিই নিলেন তিনি।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম মুম্বাই মিরর জানিয়েছে, সাবেক এই অধিনায়ক আগামী নভেম্বর অবধি ক্রিকেট থেকে দূরে থাকার ব্যাপারে মনস্থ করেছেন। এর অর্থ হলো, নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও থাকছেন না তিনি।

প্যারা কমান্ডো ট্রেনিংয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। আর ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাকে স্কোয়াডে রাখেনি বোর্ড অব কনট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার কর্মকর্তারা। আর যত দিন গড়াচ্ছে, উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পান্তের ওপর আস্থা ক্রমেই বাড়ছে টিম ম্যানেজমেন্টের। আর এবার তিনি নিজে থেকেই আরো লম্বা সময়ের জন্য দূরে চলে গেলেন।

আসছে নভেম্বরে ভারত সফরে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। সফরের শুরুটাই হবে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আগামী ৩ নভেম্বর মাঠে গড়াবে প্রথম ম্যাচ। পরে নাগপুর ও রাজকোটে হবে বাকি দুই ম্যাচ। এই সিরিজের জন্য বিবেচিত হবেন না ধোনি।

আরো পড়ুন: সাকিবের মতে এটা বড়ো জয়

শুধু বাংলাদেশ সিরিজই নয়, ক্রিকেট থেকে বিরতি নেওয়ায় আসন্ন বিজয় হাজারে ট্রফিতেও খেলা হবে না ধোনির। এই অবস্থায় ভারতের জার্সি গায়ে ধোনির মাঠে ফেরার সম্ভাব্য সময় ধরা যায় আগামী ডিসেম্বরটাকে। এই সময়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। সেখানে ধোনি ফিরবেন কি না, সেটা জানার জন্য সময়ের অপেক্ষা করা ছাড়া কোনো বিকল্প নেই!

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন