শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দেয়ালে ঘুষি মেরে ইনজুরিতে মার্শ

আপডেট : ১৪ অক্টোবর ২০১৯, ২০:১১

অস্ট্রেলিয়ার মর্যাদাপূর্ণ ঘরোয়া টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডের প্রথম ম্যাচে তাসমানিয়ার বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ৫৩ রানে আউট হয়ে যান মিচেল মার্শ। এতে নিজের উপর বিরক্ত হয়ে ড্রেসিংরুমে গিয়ে দেয়ালে ঘুষি মারেন। তাতেই ইনজুরিতে পড়েছেন অসি অধিনায়ক।  

হাতের পেছনের অংশে ব্যাথা পেয়েছেন মার্শ। ইনজুরি থেকে সুস্থ হতে কতদিন লাগবে তার সেটি এখনও নিশ্চিত করে বলতে পারছে না ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন (ওয়াকা)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়াকা জানিয়েছে, ‘আউট হওয়ার পর নিজের উপড় বিরক্তি প্রকাশ করে ড্রেসিংরুমের দেয়ালে আঘাত করায় হাতের ইনজুরিতে পড়েছেন মিচেল। ইনজুরির কতটা মানরাত্মক এবং ঠিক কতদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে- সে ব্যাপারে এখনই কিছু বলা সম্ভব না। পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিতভাবে বলা যাবে।’

আরও পড়ুন : বিশ্বকাপ বাছাইয়ে মঙ্গলবার বাংলাদেশের প্রতিপক্ষ ভারত

আগামী শুক্রবার ভিক্টোরিয়ার বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচ খেলবে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া। সেই ম্যাচে মিচেল খেলতে পারবেন না, এটিই একরকম নিশ্চিত। তাসমানিয়ার বিপক্ষে ম্যাচটি ড্র করেছে ওয়ের্স্টান অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার হয়ে ৩২টি টেস্ট, ৫৩টি ওয়ানডে ও ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২৭ বছর বয়সী মিচেল। ব্যাট হাতে তিন ফরম্যাটে যথাক্রমে ১২৬০, ১৪২৮ ও ১৭৫ রান করেছেন। বল হাতে তিন ফরম্যাটে যথাক্রমে ৪২, ৪৪ ও ৬ উইকেট শিকার করেছেন এই বোলিং অলরাউন্ডার।

ইত্তেফাক/কেআই