ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২২ °সে


রোনালদোর ৭০১!

রোনালদোর ৭০১!
ক্রিশ্চিয়ানো রোনালদো।ছবি: সংগৃহীত

সিরি ‘এ’র ম্যাচে শনিবার রাতে মাঠে নামার আগেই অভিনব এক উপহার পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জুভেন্তাস ক্লাব কর্তৃপক্ষ তাকে বিশেষ একটা জার্সি উপহার দিয়েছে। জার্সিতে লেখা ‘৭০০’। ক’দিন আগেই স্বীকৃত ফুটবলে ৭০০টি গোল করার কীর্তি গড়েন তিনি। রোনালদোর হাতে এই জার্সি তুলে দেন আন্দ্রেয়া আগনেলি।

তোরিনোতে এই উপহার পাওয়ার পর ইন্সটাগ্রামে উচ্ছ্বাস প্রকাশ করে রোনালদো লিখেছেন, ‘৭০০টি গোলের বিশেষ একটা জার্সি পেলাম। সেটাও আমার হাতে তুলে দিলেন ক্লাবের সভাপতি। নিজেদের স্টেডিয়ামে এটা হাতে পাওয়া সত্যিই দারুণ এক অনূভূতি। গোল করাটা কঠিন, কিন্তু আনন্দদায়ক’

আর এই উপহার পাওয়ার রাতে একটা উপহার রোনালদোও ক্লাবকে দিয়েছেন। তিনি দলকে ২-১ গোলের জয় এনে দিয়েছেন। করেছেন নিজের ক্যারিয়ারের ৭০১তম গোল। ১৯ মিনিটে তার গোলেই নিজেদের মাঠে বোলোগনার বিপক্ষে প্রথম এগিয়ে যায় জুভেন্তাস। সাত মিনিট বাদে দানিলো সমতা ফেরালেও শেষ রক্ষা হয়নি। বরং ৫৪ মিনিটে মিরালেম পিয়ানিচের গোলে জয় নিশ্চিত হয় জুভদের।

এটা জুভেন্তাসের টানা পঞ্চম জয়। ৮ ম্যাচ খেলে সিরি ‘এ’-তে চলতি মৌসুমে এখনো অপরাজিত জুভেন্টাস। এই জয়ে ৮ ম্যাচে ২২ পয়েন্টে লিগ টেবিলের শীর্ষে আছে মাউরিজিও সারির শিষ্যরা।

জানিয়ে রাখা ভালো, জুভেন্তাসের পরবর্তী ম্যাচ উয়েফা চ্যাম্পিয়নস লিগে। আগামী ২৩ অক্টোবর রাশিয়ার ক্লাব লোকোমোটিভ মস্কো খেলতে আসবে জুভেন্তাসের মাঠে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন