বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

থার্টি ফার্স্ট নাইটে তিন স্তরের নিরাপত্তা

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২০, ০২:২৯

করোনা পরিস্থিতিতে সবাইকে যার যার ঘরে থেকে থার্টি ফার্স্ট নাইট উদযাপনের আহ্বান জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। রবিবার দুপুরে উত্তরা র‌্যাব সদর দফতরে এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

আশিক বিল্লাহ বলেন, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে রাজধানীসহ সারা দেশে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেজন্য আগে থেকেই র‌্যাবের গোয়েন্দা নজরদারি শুরু হবে। কোনো ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করা হলে কঠোর হাতে দমন করা হবে।

আরো পড়ুন : কারাগারে মাদক সরবরাহ বন্ধে হাইকোর্টের ৮ নির্দেশনা

তিনি বলেন, থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে কোনো ধরনের হামলা বা হুমকি নেই। তারপরও সবকিছু চিন্তা করে রাজধানীতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করবো। বিশেষ করে যেসব স্থানে লোকসমাগম বেশি হয় রাতে, সেসব স্থানে বেশি সক্রিয় ভূমিকা পালন করবে র‌্যাব। গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হবে। 

করোনার কথা স্মরণ করিয়ে দিয়ে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, থার্টি ফার্স্ট নাইটে জনসমাগম না করে নিজ নিজ অবস্থান থেকে করাই ভালো। সেক্ষেত্রে ভাইরাসটি সংক্রমণ রোধ করা অনেকাংশেই সহজ হবে।  একই সঙ্গে আক্রান্ত থেকে রক্ষা পাওয়া  যাবে।

 

ইত্তেফাক/ইউবি