মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অর্থমন্ত্রীর জামাতা দিলশাদ হোসেন মারা গেছেন

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ১৫:১২

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় মারা গেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন। রবিবার (১৮ এপ্রিল) দিলশাদ হোসেনের লন্ডনের বাসার তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। 

পুলিশের ধারণা, রবিবার মরদেহ উদ্ধারের দুইদিন আগেই তার মৃত্যু হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শুক্রবার লন্ড‌নে নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন বলেও ধারণা করা হচ্ছে। এ সময় তার পরিবারের সদস্যরা দেশে অবস্থান করছিলেন।

৪৬ বছর বয়সী দিলশাদ পরিবারসূত্রে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী, ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভাগনে ও সাঈদ খোকনের ফুপাতো ভাই। 

 

 

অর্থমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন গত শুক্রবার লন্ড‌নে তার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার পরিবার এবং অর্থমন্ত্রীর পরিবার মো. দিলশাদ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমান পরিস্থিতিতে যুক্তরাজ্যের স্থানীয় নিময়কানুন পালন করে মরহুমের মরদেহ ঢাকায় এনে দাফন করার বিষয়ে তার পরিবার ব্যবস্থা গ্রহণ করছেন।

ইত্তেফাক/জেডএইচডি