সেন্টমার্টিনে আবাসিক হোটেলে পর্যটকের মৃত্যু

সেন্টমার্টিনে আবাসিক হোটেলে পর্যটকের মৃত্যু
নীল দিগন্ত রিসোর্ট। ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে সেন্টমার্টিনে বেড়াতে আসা একদল পর্যটকের মধ্যে আবাসিক হোটেলে ঘুমন্ত অবস্থায় এক পর্যটকের মৃত্যু ঘটেছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে।

সোমবার (২২ফেব্রয়ারি) সকালে দ্বীপের নীল দিগন্ত রিসোর্টের ছায়া বীথি কটেজের ১৭নং কক্ষে এ ঘটনা ঘটে। মোঃ বাচ্চু মিয়া(৫২) নামে এ পর্যটক নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের পূর্ব ডেমরা বাজার চমপাড়ার মৃত আব্দুল হামিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার (২১ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা থেকে ৭ জনের গ্রুপ সেন্টমার্টিন দ্বীপ ভ্রমণে এসে নীল দিগন্ত রিসোর্টের ছায়াবীথি কটেজের ১৭ ও ১৮নং রুমে অবস্থান নেয়। বিকালের দিকে তাদের মধ্যে হঠাৎ মোঃ বাচ্চু মিয়া বুকে ব্যথা অনুভব করলে স্থানীয় হাসপাতালের ডাঃ সৈকতের নিকট নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসা ও ঔষুধপত্র নিয়ে এসে রাতে কক্ষে ঘুমিয়ে পড়ে।

পরদিন সকালে অনেক ডাকডাকির পর মোঃ বাচ্চু মিয়ার সাড়া শব্দ না পেলে স্থানীয় প্রশাসনকে অবহিত করা হলে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির আইসি এসআই মোঃ তারেকের নেতৃত্বে পুলিশের একটি টিম রিসোর্ট থেকে লাশটি উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে টেকনাফ মডেল থানায় প্রেরণ করা হয়। এরপর মৃতদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এসসিএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x