সৎ ছেলেকে বিয়ে!

সৎ ছেলেকে বিয়ে!
ব্লগার মারিনা বলমাশেভা ও তার সৎ ছেলে ভ্লাদিমির। ছবি: সংগৃহীত।

সৎ ছেলের সঙ্গে সংসার পাততে স্বামীর ঘর ত্যাগ করেছেন রাশিয়ান শরীরচর্চার পরামর্শক ব্লগার মারিনা বলমাশেভা। তাঁর রঙিন জীবনের কাহিনী সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

মানুষকে শরীরচর্চার পরামর্শ দেওয়াই পেশা পঁয়ত্রিশ বছরের মারিনার। পনেরো বছর আগে অ্যালেক্সি শ্যাভরিনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন মারিনা। যদিও মারিনার সঙ্গে সংসার পাতার আগেই অন্য এক মহিলার সঙ্গে বিয়ে হয়েছিল অ্যালেক্সির। তাঁদেরই সন্তান ভ্লাদিমির। স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর মারিনার সঙ্গে সুখেই কাটছিল অ্যালেক্সির বিবাহিত জীবন।

বছর দশেক সংসার করার পর অ্যালেক্সির সঙ্গে বিচ্ছেদ হয় মারিনার। তাঁর প্রাক্তন স্বামী অভিযোগ করেছিলেন, ভ্লাদিমির ছুটিতে বাড়ি এলেই তার সাথে অন্তরঙ্গ সময় কাটাতো মারিনা। ২১ বছরের সৎ ছেলে ভ্লাদিমিরের প্রেমে পড়েন মারিনা। সম্পর্ক এতটাই গভীর হয়ে ওঠে যে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। তাই ঠিক করেন সন্তান জন্ম দেওয়ার আগেই বিয়েটা সেরে ফেলবেন।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই বয়সে ১৪ বছরের ছোট সৎ ছেলের হাত ধরে নতুন সংসার শুরু করলো মারিনা। তারপরই সোশ্যাল মিডিয়ায় জানান, কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। মেয়ে-মা দু’জনই সুস্থ। ইয়াহু নিউজ।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x