অন্তঃসত্ত্বা হওয়ার এক ঘণ্টা পরেই সন্তান প্রসব, তদন্তে পুলিশ 

অন্তঃসত্ত্বা হওয়ার এক ঘণ্টা পরেই সন্তান প্রসব, তদন্তে পুলিশ 
ছবি: সংগৃহীত

হাওয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার দাবি করেছেন ইন্দোনেশিয়ার এক যুবতী। এখানেই শেষ নয়। তার আরও দাবি, তিনি যে গর্ভবতী তা তিনি বুঝতে পেরেছিলেন প্রসবের মাত্র এক ঘণ্টা আগে! এমন অদ্ভুত দাবি শুনে স্বাভাবিক ভাবেই হকচকিয়ে গিয়েছে প্রশাসন। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

গত সপ্তাহেই একটি শিশুকন্যার জন্ম দিয়েছেন পঁচিশ বছর বয়সী সিতি জাইনা। দক্ষিণ ইন্দোনেশিয়ার পশ্চিম জাভা প্রদেশের বাসিন্দা তিনি। জাইনা ও তার সন্তান, দু’জনেই সম্পূর্ণ সুস্থ। শিশুটির ওজন ২.৯ কেজি। এমন অদ্ভুত উপায়ে গর্ভধারণের কথা শুনে তাজ্জব অনেকেই।

এক স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, ঘটনার সময় তিনি নিজের ঘরেই ছিলেন। এই সময় একটা হাওয়া যেন গোটা বাড়িটাকে ঘিরে ধরে। আর পনেরো মিনিটের মধ্যেই তার পেটে ব্যথা শুরু হয়। দ্রুত ব্যথাটা বাড়তে থাকে। তড়িঘড়ি এক স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে তাকে নিয়ে যাওয়া হলে সেখানেই সন্তানের জন্ম দেন তিনি।

স্থানীয় কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিকের পরিচালক ইমান সুলাইমান বলেছেন, ওই নারী সম্ভবত ক্রিপ্টিক গর্ভাবস্থার অভিজ্ঞতা পেয়েছেন। এ ধরনের গর্ভাবস্থায় লেবার হওয়ার আগ পর্যন্ত একজন নারী বুঝতে পারেন না যে তিনি অন্তঃসত্ত্বা।

ইত্তেফাক/এআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x