কোমল পানীয়র বোতলে প্রস্রাব, ক্ষমা চাইলো ফুড ডেলিভারি সংস্থা

কোমল পানীয়র বোতলে প্রস্রাব, ক্ষমা চাইলো ফুড ডেলিভারি সংস্থা
ছবি: সংগৃহীত

অনলাইন ফুড ডেলিভারি সংস্থা থেকে করে কোমল পানীয় অর্ডার করে প্রস্রাব পেলেন ইংল্যান্ডের এক ব্যক্তি। সম্প্রতি তিনি হোম ডেলিভারি ফুড অর্ডার করেন, আর সেখানেই এই কাণ্ড। অলিভার ম্যাকমেনিস নামের এই ব্যক্তি যখন কোমল পানীয় খোলেন, দেখেন তাতে হলুদ তরল। পরে তিনি বুঝতে পারেন সেটি প্রস্রাব। এরপরেই ওই সংস্থাকে ট্যাগ করে তিনি জানতে চান কেন তাকে কোমল পানীয়ের বোতলে প্রস্রাব পাঠানো হল?

অলিভারের টুইটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তার দাবি, আইটেমটি যে বাক্সে এসেছিল তা ঠিক করে সিল করা ছিল না। অলিভারের টুইটে ওই সংস্থা তৎক্ষণাৎ ক্ষমা চেয়ে নেয়। কোম্পানিকে অলিভার বলেন, তিনি চান না, যে এই কারণে কারোর চাকরি চলে যাক। কারণ করোনার পরে চাকরি যাওয়া খুবই খারাপ ব্যাপার। কিন্তু এটা অবশ্যই দুর্ভাগ্যজনক ঘটনা।

জানা গেছে, ফুড ডেলিভারি ওই কোম্পানির নাম হ্যালো ফ্রেশ। বহু মার্কিন সেলিব্রিটিও এই ব্র্যান্ডটি পছন্দ করেন। ১২ টি দেশে ব্যবসা করছে এই সংস্থা। একটি অ্যাপের মাধ্যমে গ্রাহকদের অর্ডার পাওয়ার পরে সেই খাবার গ্রাহককে পৌঁছে দেয় এই সংস্থা।

হ্যালো ফ্রেশের এক কর্মকর্তা জানিয়েছেন, আমাদের গ্রাহককে এই ধরনের পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হল বলে আমরা অত্যন্ত দুঃখিত। যখন আমরা ওই বক্স পাঠিয়েছিলাম, তখন ওটি পুরো সিল ছিল। বক্সটি ইন্টারনাল সব চেকিং পার করেই ডেলিভারি করতে দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন তিনি।

ইত্তেফাক/এআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x