প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী

প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী
ছবি: সংগৃহীত

দুই পরিবারের সম্মতিতে বিয়ে। কিন্তু বাসর রাত থেকেই স্বামীকে কাছে ঘেঁষতে দিচ্ছেন না স্ত্রী। পরে স্বামী জানতে পারে, স্ত্রী তার সাবেক প্রেমিককে ভুলতে পারছেন না এবং তাকে এখনো ভালোবাসে। এমতাবস্থায় স্বামী নিজ উদ্যোগে প্রেমিককে খুঁজে বের করে স্ত্রীর সঙ্গে বিয়ের ব্যবস্থা করেন।

এমন ঘটনা সাধারণত বিভিন্ন সিনেমাতে আমরা দেখে থাকি। কিন্তু বাস্তবে এমন ঘটনা যেন অকল্পনীয়। এবার সেটিকেই যেন বাস্তবে করে দেখালেন ভারতের কানপুরের সুজিত ওরফে গোলু নামে এক ব্যক্তি।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, চকেরি থানার অন্তর্গত সানিগওয়ান গ্রামে বাড়ি সুজিতের। গত ৯ ফেব্রুয়ারি তিনি পার্শ্ববর্তী গ্রাম শ্যামনগরের মেয়ে শান্তির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের মাত্র তিন মাসের মাথায় স্ত্রীকে তারই প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন এবং নিজে দাঁড়িয়ে থেকে চার হাত এক করান।

ধুমধামের সহিত সকল ধরনের রীতি মেনেই পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন শান্তি ও সুজিত। ওইদিনই স্বামীর ঘরে চলে আসে নববধূ। এর কয়েকদিন পর নিয়ম অনুযায়ী বাপের বাড়ি আসেন। কিন্তু স্বামীর ঘরে ফিরে যেতে আর রাজি হননি। সুজিত বারবার শ্বশুড় বাড়িতে আসলেও শান্তি যেতে রাজি হয় না।

শেষ পর্যন্ত একদিন না যাওয়ার কারণ সম্পর্কে মুখ খোলেন শান্তি এবং জানান তার প্রেমিক লখনউয়ের বাসিন্দা রবির কথা। এটাও খুলে বলেন, কীভাবে তার বাড়ির লোকেরা ইচ্ছার বিরুদ্ধে জোর করে তাকে বিবাহ দিয়েছিল।

তখনই স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেবেন বলে সিদ্ধান্ত নেন সুজিত। সেই প্রেক্ষিতে রবিকে খুঁজে বের করেন এবং নিজে উপস্থিত থেকে চার হাত এক করে দেন। এ যেন সিনেমার গল্পকেও হার মানালো।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x